দেশের বিশিষ্ট দায়ী ইলাল্লাহ শায়েখ গোলাম সারওয়ার সাঈদীর মৃত্যুতে গভীর ভাবে শোকাহত


পৃথিবীর মায়া ত্যাগ করে মহান আল্লাহর ডাকে চিরবিদায় নিলেন আমাদের প্রিয় হুজুর.প্রিয় মানুষ.শ্রদ্ধা  এবং ভালবাসার প্রিয় ব্যক্তিত্ব.আড়াইবাড়ী সাঈদীয়া কামিল মাদ্রাসার সুযোগ্য অধ্যক্ষ প্রখ্যাত মোফাসসির গবেষক হযরত মাওলানা গোলাম সারোয়ার সাঈদী পীরসাহেব।

(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

'ডান চোখ হতে বাম চোখের দূরত্ব ততটুকু'

          'মৃত্যু তার চেয়েও নিকট'

একজন দা’য়ী ইলাল্লাহ হিসেবে মানুষের কাছে তিনি ছিলেন অনন্য উচ্চতার এক মহান ব্যক্তিত্ব।

যুগের পর যুগ হুজুরদের পরিবার ইসলাম প্রতিষ্ঠা করতে,ইসলামের খেদমত করতে নিজেদের উজাড় করে দিয়েছেন।সেই সাথে পৃথিবীর মোহ ত্যাগ করে আলোর পথের দিশা দিয়েছেন,মানুষকে হেদায়েতের পথ এবং মুক্তির পথের সন্ধান দিয়েছেন।বাংলাদেশে লকডাউনের সূচনা সময়ে উনার বেশ কয়েকটা ভিডিও আমাদের ভাবিয়ে তুলেছিল। ভিডিওতে তিনি আল্লাহর আযাবের কথা স্মরণ করিয়ে দিয়ে নিজে কেঁদেছেন আমাদেরও কঁদিয়েছেন।বলেছেন যে কোন সময় আমার আপনার মৃত্যু হতে পারে,এ জন্য প্রস্তুতি থাকতে হবে সবসময় আজ মনে হচ্ছে,আমাদের বলার পাশাপাশি তিনি নিজেই প্রস্তুতি নিয়েছেন মৃত্যুর পথে যাত্রার কয়েকদিন আগে তিনি করােনাভাইরাসে আক্রান্ত হন, এরপরে গুরুতর অসুস্থ হয়ে দীর্ঘদিন আইসিউতে ছিলেন।

আজ ভোর ৪.১০ মিনিটে মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে চলে গেছেন পরপারে। হুজুরের মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে সেটি সত্যিই অপূরণীয়।মহান আল্লাহ তায়ালার কাছে হুজুরের আত্মার মাগফিরাত কামনা করি।আল্লাহ্ রাব্বুল আলামীনের কাছে প্রার্থনা করি তাঁর বান্দার সাহায্যকারী হোন। কবর থেকে শুরু করে পরবর্তী প্রত্যেকটি মঞ্জিলকে তাঁর জন্য সহজ, আরামদায়ক ও শান্তিময় করে দিন।ক্ষমা করে দিয়ে জান্নাতের উচ্চ মাকাম আল্লাহ্ সুবহানাহু ওয়া তা’আলা তাঁকে দান করুন। আমীন।

আকরাম হোসাইন ব্যবস্থাপনা সম্পাদক

      দৈনিক খবরের ডাকঘর

দৈনিক কপোতাক্ষ নিউজ পত্রিকার

  মৌলভীবাজার জেলা প্রতিনিধি,

দৈনিক ইতি কথা পত্রিকার প্রতিনিধি।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট