সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় কানাইঘাটের দুই প্রবাসী সহ ৩ জনের মৃত্যু : বাড়িতে শোকের মাতম


কানাইঘাট প্রতিনিধি :
সৌদিআরবের তায়েফ তুরাবায় কাজে যাওয়ার সময় একটি গাড়ি অপর একটি গাড়ির সাথে ধাক্কা লেগে মারাত্মক দূর্ঘটনার স্বীকার হয়ে ঘটনাস্থলেই মারা যান দু'জন। এ সময় হাসপাতালে গুরুতর আহত অবস্থায় আরো দু'জনকে নিয়ে গেলে সেখানে মারা যান আরো একজন। এদের সকলের বাড়ি সিলেটের কানাইঘাট ও জকিগঞ্জ উপজেলায়।
জানা যায়, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল অনুমান ৭টায় সৌদিআরবের তায়েফ তুরাবায় কাজে যাওয়ার সময় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মারা কানাইঘাট উপজেলার ৪নং সাতঁবাক ইউপির কুওরের মাটি গ্রামের আব্দুল খালিকের পুত্র মাশুক আহমদ (৩৫) ও নুর আহমদের পুত্র আব্দুশ শুকুর (৩২)। স্থানীয় ইউপি সদস্য আব্দুন নুর জানান, করোনাকালীন সময়ে আব্দুশ শুকুর বাড়িতে ছিলো। পরিবারে অভাব অনটনের কারণে মাত্র দেড় মাস পূর্বে সে সৌদিআরবে গমন করে। তিনি বলেন, কুওরের মাটি গ্রামে ও নিহতদের বাড়িতে শোকের মাতম চলছে।   
এছাড়া একটি গাড়ির ড্রাইভার সিরাজ উদ্দিন (৪০) মারা যান। তার বাড়ি জকিগঞ্জ উপজেলা গঙ্গারজল এলাকায়। এ সড়ক দূর্ঘটনায় অপর আরেকজন গুরুতর আহত অবস্থায় সৌদিআরবের তায়েফ তুরাবার একটি হাসপাতালে চিকিৎসাধিন আছেন। তার নাম জালাল আহমদ (৩৯) বাড়ি কানাইঘাট পৌরসভার বায়মপুর গ্রামে।
এদিকে সৌদিআরবের তায়েফ তুরাবায় কাজে যাওয়ার সময় সড়ক দূর্ঘটনায় নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম। এলাকাবাসী জানান, যে ৩ জন প্রবাসী সৌদিআরবে মারা গেছেন তারা করোনাভাইরাসের মহামারি কালে সেখানে খুবই কষ্টে দিনাতিপাত করছিলেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট