নড়াইলে দীর্ঘ ৩৪ বছর পর সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার



মো: আজিজুর বিশ্বাস ষ্টাফ রিপোর্টার নড়াইলঃলোহাগড়া থানায় মামলা হওয়ার পর দীর্ঘ ৩৪ বছর পলাতক থাকার পর সাজাপ্রাপ্ত আসামীকে সুকৌশলে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। 


লোহাগড়া থানা সূত্রে জানা যায়, ঢাকার টঙ্গী থানার ১৯৮৬ সালের জুন মাসের ১৫ নং মামলার আসামী মোঃ নুরুল ইসলাম, পিতা- মোঃ রাইজেল মোল্যা, সাং- মাকড়াইল, থানা- লোহাগড়া, জেলা- নড়াইল কে গোপন সংবাদের ভিত্তিতে ২ মাস আসামীর প্রতি গভীর পর্যবেক্ষণ করে নিশ্চিত হওয়ার পর উক্ত সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে লোহাগড়া থানার পুলিশের এসআই মোঃ মাহফুজুল হক।


 উক্ত আসামী মামলা হওয়ার পর থেকেই ঢাকা থেকে পালিয়ে নিজ এলাকায় না এসে দেশের বিভিন্ন এলাকা নাম পরিচয় গোপন করে পেশা পরিবর্তন করে নানান পেশায় জড়িত ছিলো বলে জানা যায়।

 আদালতে আসামীর অনুপস্থিতিতে গাজীপুরের ১ম শ্রেনীর আদালত এর বিচারক জনাব শশি কুমার সিংহ, ২ বছরের সশ্রম কারাদন্ড, এবং ০২(দুই) হাজার টাকা জরিমানা অনাদায়ে ০৩(তিন) মাস কারাদন্ডের আদেশ প্রদান করেন।আসামী ঢাকার একটি সিরামিক কারখানায় চাকুরিরত অবস্থায় চাকর কর্তৃক অপরাধমূলক বিশ্বাস ভঙ্গের অপরাধে পেনাল কোডের ৪০৮ ধারার অপরাধ করেছে মর্মে বিচারক জানায়। 

আসামী দীর্ঘ দিন মাগুরা জেলার জাগলা বাজার এলকারা বড়খড়ি গ্রামে বিয়ে করে ব্যবসা বানিজ্য করে আসছিল। 

নড়াইল জেলার পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম(বার) এর নির্দেশক্রমে এবং অফিসার ইনচার্জ লোহাগড়া থানার সৈয়দ অাশিকুর রহমান, এর সহযোগীতায় উক্ত আসামীকে গ্রেফতার করে এসআই মোঃ মাহফুজুল হক। এ বিষয়ে এসআই মোঃ মাহফুজুল হক জানান, গ্রেফতার করে লোহাগড়া থানা হেফাজতে রাখা হয়েছে।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট