নন্দীগ্রাম পৌরসভার সেবা করার সুযোগ দেওয়ায় আমি সবার কাছে চিরকৃতজ্ঞ,মেয়র আনিছুর

আব্দুল আহাদ,নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার নব নির্বাচিত মেয়র আনিছুর রহমান বলেন, মেয়র হিসেবে পৌরসভার ৯টি ওয়ার্ডই আমার ওয়ার্ড। যারা আমাকে ভোট দিয়েছেন তারাও পৌরসভার নাগরিক, যারা ভোট দেননি তারাও পৌরসভার নাগরিক।সব এলাকার উন্নয়ন করাই আমার দায়িত্ব। সবাইকে নিয়ে ঐতিহ্যবাহী নন্দীগ্রাম পৌরসভা কে একটা ডিজিটাল ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই ।

মেয়র পদে নির্বাচনে জয়ের হ্যাট্রিক করা এই জনপ্রতিনিধি বলেন, আমাকে নন্দীগ্রাম পৌরসভার সেবা করার সুযোগ দেওয়ার জন্য আমি সবার কাছে চিরকৃতজ্ঞ।

আনিছুর রহমান  বলেন, আমার সারা জীবনের প্রাপ্তি দলীয় প্রতীকে নির্বাচন। বঙ্গবন্ধু ও দলের সভানেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা নিয়ে স্থানীয় সরকারের এই নির্বাচনে অংশ নিতে পারা আমার জন্য সবচেয়ে বেশি আনন্দের ছিল। 

রাজনৈতিক জীবনে যত অত্যাচার নির্যাতন সহ্য করেছি, সব ভুলে গেছি নৌকা প্রতীক পেয়ে। এই প্রতীকে নির্বাচনের সুযোগ পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি চির কৃতজ্ঞ।গত ৩০ শে জানুয়ারি নন্দীগ্রাম পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য,বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত  প্রার্থী হিসেবে  আনিছুর রহমান নৌকা প্রতিক নিয়ে ৭৬৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন বিএনপির সুুশান্ত কুমার শান্ত ধানের শীষে ৫১৮৮ ভোট পেয়েছেন ।  কামরুল হাসান সিদ্দিকী জুয়েল স্বতন্ত্র থেকে জগ প্রতিকে ভোট পেয়েছেন ৬৩৪ টি।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট