বঙ্গবন্ধুর স্লোগানে রাজপথে থাকতে চান এড.শাহানারা খাতুন শানু

প্রেস বিজ্ঞপ্তিঃ একজন আদর্শ সৈনিক হিসেবে বঙ্গবন্ধুর স্লোগানে রাজপথে থাকতে চান বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের জাতীয় কমিটির সদস্য  এড.শাহানারা খাতুন শানু।এ প্রসঙ্গে, এড.শাহানারা খাতুন শানু তার অভিমত ব্যক্ত করে বলেনঃ
আমি বঙ্গবন্ধু কে ভালোবাসি, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করি, প্রিয় নেতা জাতীর জনক বঙ্গবন্ধুর নামে স্লোগান দিতে, রাজপথে থাকতে চাই।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক গড়তে, আওয়ামিলীগ এর সঙ্গে থাকতে চাই, সে লক্ষে বঙ্গবন্ধুর স্বপ্নের  সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে, বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের ছায়া তলে একত্রিত হয়েছি।
সেই বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে সুদুর ঢাকা থেকে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সাতক্ষীরা"  উদ্দেশ্যে ছুটে চলেছি, ২ দিনের ভ্রমণে।

আমরা জাতীয় নেতৃবৃন্দসহ ৮ জানুয়ারী সুন্দরবন ভ্রমণ এবং ৯ জানুয়ারি সাতক্ষীরা'র ঐতিহ্যবাহী রাজ্জাক পার্কস্থ শিল্পকলা একাডেমি মিলনায়তনে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করবো।
উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত থাকবেন,
বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দসহ বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ এর সভাপতি কৃষিবিদ মবু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. আল মাহমুদ পলাশসহ দেশের জাতীয়, কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। 

এড. শাহানারা খাতুন শানু আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিজেকে আত্মনিয়োগ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

আমি বঙ্গবন্ধুর পেশাজীবী পরিষদের পক্ষ থেকে সকলের প্রতি আহবান জানাচ্ছি, বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের সাথে যুক্ত হয়ে, সোনার বাংলাদেশ গড়তে নিজেদের নিয়োজিত করুন।

জয় বাংলা                     জয় বঙ্গবন্ধু 
মোসাঃ শাহানারা খাতুন শানু
সদস্য, জাতীয় কমিটি 
বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট