লোহাগড়া সর্বস্তরের মানুষের সাথে জেলা প্রশাসকের মত বিনিময় সভা অনুষ্ঠিত


মোঃ অাজিজুর বিশ্বাস স্টাফ রিপোর্টার নড়াইল:নড়াইলের নবাগত জেলা প্রশাসক মোহাম্মাদ হাবিবুর রহমান অদ্য ১১ জানুয়ারী (সোমবার) লোহাগড়ায় সর্বস্তরের মানুষের সাথে মত বিনিময় করেছেন। আজ সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার রোসলিনা পারভিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,লোহাগড়া উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ লোহাগড়া উপজেলা শাখার সাবেক সভাপতি আব্দুল হান্নান রুনু,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি,লক্ষীপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী বনি আমিন,লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়াতুর রহমনসহ আরো অনেকে।

মতবিনিময় সভায় বক্তাদের তুলে ধরা লোহাগড়া উপজেলার বিভিন্ন সমস্যার সমাধানের আশ্বাস দিয়েছেন নবাগত জেলা প্রশাসক। 

এর আগে তিনি বগুড়া, কিশোরগঞ্জ, এবং লালমনিরহাটে উপজেলা নির্বাহি কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি  জননিরাপত্তা বিভাগের উপসচিব পদে দায়িত্ব পালন করেন।

মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন শ্রেনী ও পেশার মানুষসহ মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ,শিক্ষক, সাংবাদিক এবং সরকারি কর্মকর্তা কর্মচারিরা অংশ গ্রহন করেন। সভা শেষে নবাগত জেলা প্রশাসককে উপজেলা বিভিন্ন সরকারি দপ্তরসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট