আশাশুনি-সাতক্ষীরা সড়কের কাজ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান - মোস্তাকিম

আহসান উল্লাহ বাবলু, আশাশুনি সাতক্ষীরা  প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশাশুনি- সাতক্ষীরা সড়কের কাজ পরিদর্শন করেছেন আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম। সোমবার সকালে তিনি আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের মহেশ্বরকাটিতে নির্মাণাধীন চলমান সড়কের কাজ পরিদর্শন করেন। সাতক্ষীরা জেলার সাথে আশাশুনি উপজেলার প্রধান সংযোগ সড়ক দীর্ঘদিন ধরে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছিল। সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে রাস্তার কাজ প্রায় ৯৫ ভাগ সম্পন্ন হয়েছে ।সাতক্ষীরা জেলা সদর থেকে আশাশুনি উপজেলার চাপড়া ব্রিজ পর্যন্ত প্রায় ২৪ কিলোমিটার রাস্তা নির্মাণ ব্যয় প্রায় ৪৩ কোটি টাকা।

পরিদর্শনকালে এ বি এম মোস্তাকিম বলেন, এই রাস্তা নির্মাণের ফলে সাতক্ষীরা জেলার সাথে আশাশুনি ও শ্যামনগর উপজেলার  মানুষের সরাসরি যাতায়াতের নতুন দ্বার উন্মোচিত হলো।

তিনি আরও বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার আশাশুনির মরিচ্চাপ নদীতে নতুন ব্রিজ, সুন্দরবনের সাথে সরাসরি যোগাযোগের জন্য কোলা ঘোলা ত্রিমোহনা খোলপেটুয়া নদীতে ফেরী প্রদান এবং আশাশুনির কোলা থেকে সাতক্ষীরা জেলা সদর পর্যন্ত ৩৮ কিঃমিঃ উন্নত মানের দীর্ঘস্থায়ী মজবুত রাস্তা।এসময় তিনি আশাশুনি উপজেলাবাসীর পক্ষ থেকে ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান। পরিদর্শনের সময় সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু,সওজ এর কর্মকর্তা ও ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট