লালমনিরহাটে স্বামীকে কুপিয়ে জখম

রশিদুল ইসলাম রিপন লালমনিহাট জেলা  প্রতিনিধিঃ আজ ২৫ ফেব্রুয়ারি, লালমনিরহাট সদর উপজেলার​, গোকুন্ডা ইউনিয়নে রাসেল নামের এক ব্যক্তিকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।পারিবারিক কলহের জেরে স্ত্রী খাদিজা বেগম ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটিয়েছেন। দরজা ভেঙে গুরুতর আহত অবস্থায় রাসেলকে উদ্ধার করে আশপাশের লোকজন। আর খাদিজাকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূএে জানাযায়, গোকুন্ডা ইউনিয়নের খালিশা গ্রামের রাসেল ডিশের ব্যবসা করেন। পারিবারিক কলহের জেরে ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোরে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন তার স্ত্রীর খাদিজা। চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে দরজা ভেঙে রাসেলকে উদ্ধার করেন। তাকে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রাসেলের সঙ্গে তিন বছর আগে খাদিজার বিয়ে হয়। এ দম্পতির ঘরে দুই বছরের একটি মেয়ে রয়েছে। লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম রাসেলের স্ত্রী খাদিজাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।অপর দিকে রোগীর অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট