ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মোঃ নাঈম হাসান ঈমন স্টাফ রিপোর্টার  যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ঝালকাঠিতে উদযাপিত হয়েছে। জেলা প্রশাসনের পক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন জেলা প্রশাসক জোহর আলী।

পর্যায়ক্রমে জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামীলীগ, পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা পরিষদ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, বঙ্গবন্ধু পরিষদ, বিএনপি, যুবদল, ছাত্রদল, বিভিন্ন রাজনৈতিক দল, প্রেসক্লাব, শিল্পকলা একাডেমী, মহিলা পরিষদ, জাতীয় মহিলা সংস্থা, সাংবাদিক সংস্থা, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, রক্ত কণিকা ফাউন্ডেশন, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পূষ্পমাল্য অর্পন করেন।

এদিকে রাজাপুরে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত হয়েছে। উপজেলা প্রশাসন কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন। উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, বঙ্গবন্ধু পরিষদ, বিএনপি, যুবদল, ছাত্রদল, বিভিন্ন রাজনৈতিক দল, শিল্পকলা একাডেমী, মহিলা পরিষদ, জাতীয় মহিলা সংস্থা, রাজাপুর সাংবাদিক ক্লাব, স্বপ্নের আলো ফাউন্ডেশন, রাজাপুর ব্লাড ডোনেশন যুব ক্লাব ও ক্রিড়া পাঠাগার, রাজাপুর সরকারি কলেজ, আলহাজ লাল মোহন হামিদ মহিলা কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পূষ্পমাল্য অর্পন করেন।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা