কোটচাঁদপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু জম্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

খোন্দকার আব্দুল্লাহ বাশার,খুলনা ব্যুরো প্রধানঃ ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা আয়োজনে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১ তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।বুধবার (১৭ই মার্চ ) সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুড়ালিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে দিবসটি উদযাপনের কর্মসূচী শুরু করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান রিপন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ -৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খান চঞ্চল। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সভাপতি শরিফুন্নেচ্ছা মিকি, পৌরসভার মেয়র সহিদুজ্জামান সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মোহাইমিনুল ইসলাম,উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী,উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, পৌর আঃলীগের আহবায়ক ফারজেল হোসেন মন্ডল প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, মডেল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ইমরান আলম, উপজেলা আঃলীগের সিনিয়র সহসভাপতি নুরুল ইসলাম খান বাবলু, লুৎফর রহমান, পৌর আঃলীগের যুগ্ম আহবায়ক গোলাম সরোয়ার,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা আঃরশিদ, উপজেলা সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাঈম নাজমুল সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী,বিভিন্ন প্রিন্ট পত্রিকার সাংবাদিক বৃন্দ ও উপজেলা ও পৌর আঃলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় সরকারি বে-সরকারি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর জীবনির স্মৃতি চারণ তার অবদানের কথা তুলে ধরে বিভিন্ন পরিকল্পনার কথা উল্লেখ করে দিবসটির তাৎপর্য তুলে ধরে এবং অনুষ্ঠানের শেষে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট