রাণীশংকৈল পৌর সভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত

কলিন চন্দ্র (ইতু) রায়ঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পৌর সভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ আজ ১৪ মার্চ (রবিবার) দুপুরে পৌরসভা কার্যালয়ে চত্বরে অনুষ্ঠিত হয় । পৌরভার সহকারি প্রকৌশলী বর্তমান ভারপ্রাপ্ত সচিব বাবলুর তত্বাবধায়নে সাবেক মেয়রের দায়িত্ব হস্তান্তর এবং নবনির্বাচিত মেয়রকে যাবতীয় হিসাব ও কাগজ পত্র বুঝে দেন।এসময় সাবেক মেয়র আলমগীর সরকার শুভেচ্ছা বক্তব্য দিয়ে ক্ষমতা হস্তান্তর করেন ।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, আ'লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দিন, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, প্রাভাষক প্রশান্ত বসাক, পৌর আ'লীগ ভারপ্রাপ্ত সম্পাদক মহাদেব বসাক, প্রেস ক্লাব পুরাতনের সভাপতি কুসমত আলী, প্রেসক্লাব সভাপতি ফারুক হোসেন, কাউন্সিলর হালিমা আক্তার ডলি, রুহুল আমিন প্রমুখ। সমাপনী বক্তব্য দিয়ে অনুষ্ঠান শেষ করেন নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান ।

এছাড়াও উপজেলা আ'লীগ সহ-সভাপতি মুক্তারুল আলম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান ও আবু সুফিয়ানসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক- সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর সভার হিসাব রক্ষক শাহাজান আলী ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট