কোটচাঁদপুর পৌর মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান

খোন্দকার আব্দুল্লাহ বাশার,খুলনা ব্যুরো প্রধান: ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
সোমবার (১লা মার্চ)সকাল ১১ টায় 
পৌরসভা কতৃক আয়োজিত দ্বায়িত্ব গ্রহন ও দোয়া অনুষ্ঠানে পৌর সচিব মিঠু রহমানের সভাপতিত্বে ও কর আদায়কারি সেকেন্দার আলীর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত পৌর মেয়র সহিদুজ্জামান সেলিম। 
দুপুর ১১টায় নবনির্বাচিত মেয়র সহিদুজ্জামান সেলিম পৌরসভায় আসেন। এ সময় রাস্তায় দাঁড়িয়ে সমর্থকেরা তাঁকে ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানান। পৌরসভা প্রাঙ্গণে তাঁকে লালগালিচা সংবর্ধনা দেওয়া হয়।
 এসময় উপস্থিত ছিলেন ১নং-ওয়ার্ডের কাউন্সিলর মাহাবুব খান হানিফ, ২নং-ওয়ার্ডের আব্দুল মাজেদ,৩নং-ওয়ার্ডের জাহিদ হোসেন, ৪নং-ওয়ার্ডের সুব্রত চক্রবর্তী,৫নং-ওয়ার্ডের শেখ সোহেল আরমান, ৬নং-ওয়ার্ডের শরিফুল ইসলাম,৭নং- ওয়ার্ডের খাইরুল ইসলাম, ৮নং-ওয়ার্ডের সোহেল আল মামুন, ৯নং-ওয়ার্ডের রকিব উদ্দিন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১নং-(১,২,৩)-সংরক্ষিত ওয়ার্ডের রত্না পারভিন, ২নং-(৪,৫,৬)-ওয়ার্ডের গাজী তানজিমা এবং ৩নং-(৭,৮,৯)-ওয়ার্ডের শারমিন আক্তার সাথী সহ পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় সুধীজনরা।

নতুন মেয়র সহিদুজ্জামান সেলিম  বলেন,পৌরবাসীর সকল নাগরিক সেবা শতভাগ নিশ্চিত করতে সকলের সহযোগিতা নিয়ে পৌরবাসীর সেবা করতে চান।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট