ময়মনসিংহে জাতীয় বীমা দিবস পালিত

আশিকুজ্জামান মিজান ময়মনসিংহ প্রতিনিধি:মুজিববর্ষের অঙ্গীকার, বীমা হোক সবার" এ প্রতিপাদ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ ময়মনসিংহ শাখা। ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ এর বিভাগীয় ইনচার্জ মোঃ আশরাফুজ্জামান আজাদ বলেন ময়মনসিংহে ২০২০/২০২১ টানা ১বছরে আমাদের কোম্পানিতে বীমা সংখ্যা ও জমাকৃত টাকা শীর্ষে রয়েছে। 

বীমা দিবসকে উপলক্ষ করে আজ ১লা মার্চ সোমবার ময়মনসিংহে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে
জাতীয় বীমা দিবস উদযাপন করা হয়। সকাল ১১ ঘটিকায় ময়মনসিংহ জেলা প্রশাসনের আয়োজনে  ময়মনসিংহের ঐতিহ্যবাহী শিল্পকলা একাডেমীতে পালন করা হয় জাতীয় বীমা দিবস। বীমা দিবসকে ঘিরে ময়মনসিংহে টানা ৪ ঘন্টা আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতার পুরুষ্কার প্রদান করা হয় বলে জানা যায়।

জানা গেছে, ময়মনসিংহ জেলা প্রশাসক ডিসি মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জনাব কামরুল হাসান এনডিসি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এডিসি জাহাঙ্গীর আলম, জীবন বীমা কর্পোরেশনের ডেপুটি জেনারেল ম্যানাজার, মোঃ এ.কে.এম. এ আওয়াল, সাধারণ বীমা কর্পোরেশনের জোনাল ইনচার্জ, মোঃ নজরুল ইসলাম, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কম্পোনীর সিনিয়র জেনারেল ম্যানেজার, মোঃ আবুল কাশেম মোল্লা, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ এর বিভাগীয় ইনচার্জ মোঃ আশরাফুজ্জামান আজাদ প্রমুখ।

এ ছাড়াও স্থানীয় রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, বিভিন্ন বীমা কোম্পানীর কর্মকর্তা-কর্মী, বীমা গ্রহিতাগণ এতে অংশগ্রহন করেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট