যশোরে শেখ রাসেল ভাষ্কর্য ইট মেরে ভাঙচুর, পুনরায় সংস্কার

সুমন হোসেন, যশোর জেলা প্রতিনিধিঃ এ ঘটনায় আজিম ফকির নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার ভোর ৩টার দিকে এ ঘটনাটি ঘটে।
য‌শোর জেলার চার খাম্বার মো‌ড়ে রা‌সেল চত্বর‌ে ভোস্কা‌র্যে ইট মে‌রে ভাঙচুর করার প‌রে তা ক‌য়েকঘন্টার ভিত‌রে সংস্কার ক‌রে দেওয়া হ‌য়ে‌ছে।
আটক আজিম ফকির যশোর সদর উপজেলার আড়পাড়া গ্রামের মৃত জয়নাল ফকিরের ছেলে। তিনি প্রিন্টিং প্রেস ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছে।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, আজিম ফকির বিভিন্ন মাজারে মাজারে ঘুরে বেড়ান। এদিন ভোর তিনটার দিকে তিনি ঘুরতে ঘুরতে শহরের চারখাম্বার মোড়ে যান। এসময় তিনি কয়েকটি ইট নিয়ে শেখ রাসেলের ভাষ্কর্য লক্ষ্য করে ছুড়ে মারেন। এতে ভাষ্কর্যের কাঁচ ভেঙ্গে যায়। ভাষ্কর্যের পাশে দায়িত্বরত পুলিশ সদস্যরা বিষয়টি দেখতে পেয়ে আজিম ফকিরকে আটক করে।

তিনি আরো বলেন, আজিম ফকিরের কথাবার্তা অসংলগ্ন। তিনি এর আগে মাদক মামলায় জেলও খেটেছেন। ফলে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রকৃত কারণ উদঘাটন সাপেক্ষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
স্থান প‌রিদর্শন ক‌রে দেখা গে‌ছে ৫ এমএম গ্লাস ভে‌ঙ্গে গে‌ছে ইট দি‌য়ে আঘাত করার কার‌ণে। এছাড়া গ্লাস পা‌ল্টে দি‌য়ে পুনরায় অক্ষত রাখা হ‌য়ে‌ছে ভাস্কর্যটি।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট