নওগাঁয় ছাগলের পাতা খাওয়াকে কেন্দ্র করে আহত -৭



রহমতউল্লাহ,নওগাঁ  প্রতিনিধিঃ নওগাঁর মান্দায়  ছাগলের পাতা খাওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের সংঘর্ষে তৃতীয় পক্ষের এক ডাক্তার এবং ২ নারীসহ সর্বমোট ৬ জন আহত। শনিবার সকালে উপজেলার গনেশপুর ইউনিয়নের ভেবড়া গ্রামের ঝালাতা পাড়ায় এ সংঘর্ষে ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, ভেবড়া গ্রামের মৃত অছির উদ্দিনের ছেলে ডা:কলিম উদ্দিন (৫০),
ডা:কলিম উদ্দিনের স্ত্রী খুরশিদা (৪০),মৃত মছিরের ছেলে আব্দুস সাত্তার (৫৫) ও আব্দুস সালাম (৫০), আব্দুস সালামের ছেলে এনামুল (২৬) এবং আব্দুস সাত্তারের ছেলে মামুনুর রশিদ(২৮)।

স্থানীয়রা জানান, ভেবড়া গ্রামের মৃত মছিরের ছেলে আব্দুস সাত্তার এবং আব্দুস সালামের সঙ্গে দীর্ঘদিন যাবৎ পারিবারিকভাবে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ১৬ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় একটি ছাগলে পাতা খাওয়াকে কেন্দ্র করে উভয় পরিবারের মাঝে বিরোধ দেখা দেয়।এরপর ওই বিষয়টি নিয়ে শনিবার সকালেও পূনরায় উভয় পরিবারের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন । এতে তৃতীয় পক্ষের এক ডাক্তার এবং ২ নারীসহ সর্বমোট ৬ জন আহত হন। এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করেননি। তবে, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট