ইউনাইটেড ষোলনল সংগঠনের উদ্যোগে অসহায় দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরন

মারুফ হোসেন- বুড়িচং(কুমিল্লা) সংবাদদাতাঃ    আজ শুক্রবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার খাড়াতাইয়া গাজীপুর গ্রামের বাদশা ম্যানসন এ বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়। ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো : মীর হোসেন (মিঠু), বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী বিল্লাল হোসেন, বুড়িচং প্রেস ক্লাবের আহবায়ক কবি কাজী খোরশেদ আলম।

ইউনাইটেড ষোলনল সাদা মনের মানুষ সংগঠনের প্রধান সম্বয়ক জাকারিয়া সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংগঠনিক সদস্য  মোঃ আমিনুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী যুবলীগ নেতা মোঃ মোবারক হোসেন খন্দকার।

উপস্থিত ছিলেন আজাদ,ফারুক, বসার,হান্নান, আব্দুল কাদের জিলানী, জামশেদ, সুমন ভূইয়া, এডভোকেট মোজাম্মেল, বাংলাদেশ পুলিশ সদস্য মো: সাইফুল ইসলাম, বাছির, স্বেচ্ছাসেবকদের মধ্যে উপস্থিত ছিলেন সাদ্দাম হোসেন, রিদয়, রুবেল, আশরাফুল, সজীব, জুয়েল প্রমূখ।

সংগঠনটির প্রধান সমন্বয়ক জাকারিয়া সুমন বলেন, ইউনাইটেড ষোলনলের উদ্যেগে প্রায় তের শত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইউনাইটেড ষোলনলের প্রতিষ্ঠানা নাঈম জানান, আমাদের সংগঠনটি একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনের সদস্যরা নিজেদের টাকায় সাধারণ মানুষের পাশে থাকে। এছাড়াও অনেক প্রবাসী ভাই ও বোন রয়েছেন, যারা এই সংগঠনের মাধ্যমে আর্তমানবতার সেবায় অংশগ্রহণ করেন। সবার অংশগ্রহনে প্রতি বছরের মত এ বছরও ইফতার বিতরণ কার্যক্রম এ ধারা অব্যহত থাকবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট