পটুয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরন

নিজস্ব প্রতিনিধিঃ মাদার হিউম্যানিটি দেশরন্ত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার নির্দেশে সব সময় জেলা আওয়ামীলীগ ও বাংলাদেশ ছাত্রলীগ নেতাকর্মীরা নীরালস ভাবে কাজ করে যাচ্ছে । কোভিড-১৯ এর শুরু থেকে এবং দ্বিতীয় ধাপেও কর্মহীন অসহায় মানুষের পাশে খাদ্য সামগ্রী ও নগত অর্থ বিতরন সহ বিভিন্ন সহযোগিতা করে যাচ্ছে।এরই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজানে ছিন্নমূল অসহায় মানুষের মাজে ইফতার বিতরনে মাসব্যাপী কার্যক্রম কর্মসূচি পালন করছে পটুয়াখালী জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার ৪'মে ২০ তম রোজায় বাংলাদেশ আওয়ামী লীগ পটুয়াখালী জেলা শাখার সার্বিক সহযোগিতায় বাংলাদেশ ছাত্রলীগ পটুয়াখালী জেলা শাখার উদ্যোগে ছিন্নমুল ও খেটে খাওয়া মানুষের মাঝে মাসব্যাপী ইফতার বিতরন কার্যক্রম সমাপ্তি করা হয়েছে । ইফতার বিতরন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ পটুয়াখালী জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ কাজী আলমগীর, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান (ভিপি), জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ উজ্জ্বল বোষ, জি এম জাফর কিরন উপ-দপ্তর সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ পটুয়াখালী জেলা শাখা।

এসময় আরও উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রুবেল হাওলাদার সহ জেলা ছাত্রলীগের নেতাকর্মী প্রমুখ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট