ঊষার আলো স্পোর্টিং ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

মাঈন উদ্দীন আল আকাশ ,চট্টগ্রাম - সন্দ্বীপ প্রতিনিধি:পূর্ব মুছাপুর ৮ নং ওয়াডের  ঊষার আলো স্পোর্টিং ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল গতকাল ১৭ ই রমজান দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, ক্লাবের প্রধান উপদেষ্টা জ্বনাব আক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের সংবাদকর্মী আবদুর রহমান ইমনের সঞ্চালনায় পবিত্র কুরআনুল হাকিম থেকে তেলোয়াত করেন, হাফেজ মোঃ নাঈম উদ্দীন।এতে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখরুল ইসলাম।  সন্দ্বীপ অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক  ইলিয়াছ সুমন।মুছাপুর ৮ নং ইউপি সদস্য জাকের হোসেন মেম্বার, মেম্বার প্রার্থী মোস্তফা কামাল পাশা, বিশিষ্ট সমাজ সেবক জ্বনাব মোবাশ্বের মিয়া।

সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ঊষার আলো স্পোর্টিং ক্লাব এর সম্মানিত উদ্দেক্তা ও 'সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ' পত্রিকার স্টাফ প্রতিনিধি ইঞ্জিনিয়ার নুর মোস্তফা আলী হাসান। সহকারি উদ্দেক্তা ও রক্তদাতা সংগঠনের সম্মানিত সহ সভাপতি  রাশেদ হাসান। ও ঊষার আলো স্পোর্টিং ক্লাব এর সমন্নয়ক মোহাম্মদ ফয়সাল সহ আরো অনেকে। উপস্থিত ছিলেন ডাক্তার মোঃ পনির,মাস্টার বেলাল হোসেন, মাঈন উদ্দীন আল আকাশ প্রমুখ।মাওলানা নুরুল আফছার (খোকনের)  দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান টি শেষ হয়।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট