নগরকান্দায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন ৪ হাজার ৫ শত অসহায় পরিবার

ফরিদপুর জেলা প্রতিনিধি: নগরকান্দা
ফরিদপুরের নগরকান্দায় হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার পাচ্ছেন ৪ হাজার ৫০০ অসহায় পরিবার। 
মঙ্গলবার বেলা ১১ টার সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু। আনুষ্ঠানিক ভাবে উপজেলার ফুলসুতী ইউনিয়নের ৫ শত অসহায় পরিবারের মাঝে প্রত্যেককে ৫শত টাকা করে বিতরন করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান চুন্নু শেখ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার জাকিরুল ফরিদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবির, ফুলসুতী ইউপি চেয়ারম্যান আরিফ হোসেন প্রমুখ।
 উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দরিদ্র ও অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসাবে ভূমিহীনদের মাঝে বসতঘর নির্মান, বয়স্কভাতা, বিধবা ভাতা, রেশন সুবিধা সহ নানাবিধ সুযোগ সুবিধা নিশ্চিত করছে সরকার। দরিদ্রদের জন্য এসকল সুবিধা নিশ্চিত করার কারনেই করোনাকালীন দুর্যোগের সময়ও বড় ধরনের সংকটে পড়েনি নিম্ন আয়ের মানুষগুলো। উপজেলার ৯টি ইউনিয়নে ৪ হাজার ৫০০ দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হবে বলে জানান প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবির।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট