পাঁচবিবিতে "মানবতার সেবা সংগঠনের " শোকরানা ও ইফতার মাহফিল

মোঃ আরিফুল ইসলাম অনিক জয়পুরহাট(পাঁচবিবি) উপ জেলা প্রতিনিধিঃজয়পুরহাট জেলার পাঁঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের মানব সেবার লক্ষে "মানবতার সেবা সংগঠনের" শোকরানা মাহফিল ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।তিন দিন ব্যাপি খাদ্য সামগ্রী বিতরনের পর রমযান মাসের শেষ রোযার দিন শোকরানা স্বরুপ ইফতার মাহফিল আয়োজন করা হয়। 

এবারে করোনাকালিন সময় কর্ম হীন হয়ে পড়া মানুষের কষ্ট তাদের কে ব্যাপক পিড়া দিয়েছে।তাই তো অসহায় মানুষের পাশে দাড়াতে তিন দিন ব্যাপি খাদ্য সামগ্রী বিতরন কাজ  সম্পন্ন করেছে তারা।চলবো মোরা একসাথে জয় করবো মানবতাকে" এই শ্লোগানকে সামনে রেখে গঠন করা হয়েছে মানবতার সেবা সংগঠন কড়িয়া বাজার। এটি একটি অনলাইন ভিত্তিক, অরাজনৈতিক, অলাভজনক সংগঠন। গতবছর করোনা পরিস্থিতিতে লকডাউনের সময় অসহায় মানুষের পাশে দাড়ানোর মাধ্যমে আবির্ভূত হয় মানবতার সেবা সংগঠনের, ত্রান বিতরণ, হাত ধোয়ার বেসিন স্থাপন, জনসচেতনতায় মাইকিং এবং মাস্ক বিতরণ করা হয়েছে এই সংগঠনের মধ্যমে। গতবছরের ন্যায় এবারও এই সংগঠনের মাধ্যমে সকল সদস্য এবং শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় 200 অসহায়,দিনমজুর পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ধারাবাহিকভাবে বিতরণ সম্পন্ন করেছে, আগামীতেও এই সংগঠন মানবতার সেবায় কাজ করে যাবে ইনশাআল্লাহ।

মানবতার সেবা সংগঠনের সকল সদস্যবৃন্দ জনকল্যাণে নিবেদিত প্রাণ। ঈদ সামগ্রী অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিতে পারায় মহান আল্লাহর উপর শুকরিয়া জানাতে এই ইফতার মাহফিল বলে তারা জানান।

 শোকরানা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মোঃশাহাদত হোসেন মাস্টার,মোঃআব্দুর রহমান মাস্টার, সংগঠনের সভাপতি  ইঞ্জিনিয়ার মোঃ রাসেল আহমেদ,সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ রবিউল ইসলাম রাসেল,মোঃহাসমত আলী,মোঃ ফারুক হোসেন,মোঃসোহাগ গাজী,মোঃশোহানুর রহমান সহ সকল সদস্যবৃন্দ।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা