কালিগঞ্জ থানার কনস্টেবল হাদিস উদ্দিন এর মৃত্যু

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানায় কর্মরত পুলিশ কনস্টেবল হাদিস উদ্দিন (৫৩) এর মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে স্ট্রোকজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন, (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।কনস্টেবল হাদিস উদ্দিন খুলনার পাইকগাছা উপজেলার গদাইপুর ইউনিয়নের হিতামপুর গ্রামের মৃত শেখ আব্দুর রাজ্জাকের ছেলে।
কালিগঞ্জ থানা সূত্রে জানা যায়, ২০ মে দুপুর ৩টার দিকে কালিগঞ্জ থানায় কর্মরত অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন হাদিস উদ্দিন। তাৎক্ষণিক সহকর্মীরা তাকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর সোমবার (২৪ মে) চিকিৎসা শেষে হাদিস উদ্দিন পাইকগাছায় নিজ বাড়িতে যান। বাড়িতে থাকাকালীন সন্ধ্যার দিকে তিনি পুনরায় অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়,  চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তার এই অকাল মৃত্যুতে কালিগঞ্জ থানাসহ তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ গোলাম মোস্তফা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা