সেচ্ছাসেবী সংগঠন '' স্বপ্নযাত্রী ফাউন্ডেশন'' এর উদ্যোগে ইফতার বিতরণ

সেচ্ছাসেবী সংগঠন '' স্বপ্নযাত্রী ফাউন্ডেশন'' এর উদ্যোগে ইফতার বিতরণ
 রশিদুল ইসলাম রিপন,লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ সেচ্ছাসেবী সংগঠন "স্বপ্নযাত্রী ফাউন্ডেশন"এর উদ্যেগে লালমনিরহাট জেলা শহরের স্টেশন রোডের ফুটপাতে ইফতার রেখে এক ভিন্ন মাত্রায় ইফতার সামগ্রী বিতরণ করে করে সংগঠনটি। যার প্রয়োজন সেই নিতে পারতো ইফতারের কার্টুনটি।এ আয়োজনটি সুশৃঙ্খলভাবে পালনে সহযোগীতা করে সংগঠনের ৪০ জন সদস্য। 
গতকাল শুক্রবার (৩০ শে এপ্রিল) বিকাল ৫.০০ ঘটিকায় শহরে স্টেশন রোডে ৩০০ পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সদস্যবৃন্দ। পবিত্র রমজান মাস আর মহামারী করোনার ছোবলে যখন নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ ভালো উপকরণ দিয়ে ইফতার করতে পারছে না তাদেরকে এক বেলা ভালো ইফতারের জন্য এ আয়োজন।
সংগঠনটির জেলা শাখার সদস্য সচিব মোঃ নাঈম রহমান জানান, সংগঠনের সাধারণ সদস্যদের কাছে থেকে চাদা তুলে নিজস্ব অর্থায়নে জেলার অভুক্ত, ছিন্নমুল শিশু, রিক্সা ও ভ্যানচালক, সাধারন পথচারী ও নিম্ন আয়ের ৩০০ জন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে তারা এ কাজ গুলো আরো ভালোভাবে করতে পারবে।

ইফতার বিতরণ শেষে সংগঠনের বিভিন্ন কর্মসুচির কথা তুলে ধরেন মিঠু খন্দকার, ফরিদুল হক শুভ,ফাতেমা তুজ জোহরা সুপর্ণা আক্তার প্রমুখ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট