নওগাঁয় সাপাহারে সাপের কামড়ে যুবকের মর্মান্তিক মৃত্যু

রহমতউল্লাহ,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার গোপালপুর গ্রামে রাতের বেলা বিছানায় ঘুমিয়ে থাকা অবস্থায় বিষধর কালাচ সাপের কামড়ে মামুন (২৮) নামের একজন মানসিক ভারসম্যহীন যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।


জানা গেছে , শনিবার রাতে মামুন তার স্ত্রী সন্তান নিয়ে ঘুমিয়ে পড়ে। রাত অনুমানিক ১১টার দিকে একটি বিষধর কালাচ সাপ তার ডান কানের নিচে কামড় দেয়। এসময় মামুন বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে ঘুম থেকে জেগে উঠে ও বালিশের পাশে থাকা ওই বিষধর সাপটিকে লাঠি দিয়ে পিটিয়ে মেরে ঘরের মধ্যে ফেলে রেখে আবার নিজ বিছানায় শুয়ে পড়ে।
এদিকে পরদিন রোববার সকাল ৮টা বাজলেও মামুন ঘুম থেকে জেগে না উঠলে পরিবারের লোকজন তার ঘরে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পায়। সাপের কামড়ে মৃত মানসিক ভারসম্যহীন মামুন জেলার ধামইরহাট উপজেলার মোবারকপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

প্রায় ৮/১০ বছর পুর্বে সাপাহার উপজেলার গোপালপুর গ্রামের মৃত গজিমুদ্দীনের মেয়েকে বিয়ে করে ঘরজামাই হিসেবে সেখানে থেকে উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ভিক্ষা করে জীবনযাপন করছিল। তার ৬ /৭ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। সংবাদ পেয়ে মামুনের আত্মীয়স্বজন ওইদিন ঘটনাস্থল থেকে তার লাশ নিজ গ্রাম মোবারকপুরে নিয়ে দাফন করে বলে জানা গেছে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা