কুলাউড়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনে সজল সভাপতি, আখই সম্পাদক


মোঃরেজাউল ইসলাম শাফি, কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃকুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ৬ষ্ট নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। ২১ নভেম্বর শনিবার কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ছবিযুক্ত ভোটার কার্ডের মাধ্যমে সমিতির ২৭২০ জন ব্যবসায়ী সদস্য ভোট দেন। সকাল ৯ ঘটিকা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত উৎসব মূখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে ৭৭ জন প্রার্থী অংশ নেন। 

সভাপতি পদে পুনরায় নির্বাচিত হন বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন বর্তমান সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই। সহ সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন রফিক মিয়া ফাতু ও মাওলানা আব্দুল ওয়াহিদ, সহ সম্পাদক পদে নির্বাচিত হন নতুন দুই মুখ শফিকুল ইসলাম জাহেদ ও এম ফয়েজ উদ্দিন,  কোষাধ্যক্ষ পদে পুনরায় নির্বাচিত হন হাফিজ বদরুল ইসলাম, দপ্তর সম্পাদক ডা. কুতুব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এইচ ডি রুবেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক খন্দকার সাইফুর রহমান আফজল, নারী উদ্যোক্তা বিষয়ক সম্পাদক সুফিয়া রহমান ইতি। 

এছাড়াও সমিতির ৮টি ওয়ার্ড থেকে ৮ জন ওয়ার্ড সম্পাদক ও প্রতি ওয়ার্ডে ২ জন করে সদস্য নির্বাচিত হন। সব মিলিয়ে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচনের মাধ্যমে গঠন করা হয়।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট