মোংলায় কলেজ মোড়ে মোটরগাড়ীর গ্যারেজও ওয়ার্কশপে আগুন,ক্ষতির পরিমান ১০ লক্ষ টাকা


মোঃএরশাদ হোসেন রনি, মোংলাঃমোংলা পৌরসভার ৭নং ওয়ার্ডে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটছ,এতে ২টি ব্যাবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই। ক্ষতির পরিমান প্রায় ১০ লক্ষ টাকা। মঙ্গলবার বিকাল ৪টার সময় এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে শর্ট শার্কিট এর মাধ্যমে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। 

স্হানীয় বাশিন্দা  ও প্রত্যক্ষ দর্শীরা জানায় মঙ্গলবার বিকাল ৪টায় হঠাৎ করেই তারা আগুনের শিখা দেখতে পায়। আগুন দেখার পর আমরা  ফায়ার সার্ভিসের কাছে ফোন করি। ফায়ার সার্ভিস আসার পর আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকান্ডের সময় ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ ছিলো বলে জানান এলাকাবাসী। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্হ মোটরগাড়ি গ্যারেজ মালিক মহসিন এর বড় বোন বলেন আমাদের একমাত্র আয়েরউৎস এই গ্যারেজ। অগ্নিকাণ্ডের কারনে সব কিছু শেষ হয়ে গেছে।গ্যারেজে মানুষের অনেক মটরগাড়ী ছিলো সব পুড়ে শেষ।৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।আমরা গরিব মানুষ আমরা কিভাবে মানুষের ক্ষতি পূরন দেবো।এই বলে চিৎকার করে কাদতে থাকে। 

ক্ষতি গ্রস্ত আরেক জন আবুল বলেন আমি গরিব মানুষ ধার দেনা করে একটি ওয়াকশপ খুলেছি।আমার দোকানে ২ লক্ষ টাকার মালামাল ছিলো। আগুন লেগে সব শেষ।আমি এখন নিশ্ব হয়ে গেছি।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট