চট্টগ্রামে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন


হাসান রিফাত,চট্টগ্রাম প্রতিনিধিঃগতকাল বিকাল ৩টায়, চট্টগ্রাম নগরীর ওয়াসার মোড়ে, জামিয়াতুল ফালাহ জামে মসজিদের সামনে বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন চট্টগ্রাম জেলার উদ্যোগে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন চট্টগ্রাম জেলার সাথে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম ও বাংলাদেশ রিপোটার্স ক্লাব চট্টগ্রাম ও চট্রগ্রামের অনেক সিনিয়র সাংবাদিক সহ একত্রে এই মানববন্ধনে অংশ গ্রহণ করে। সবাই সম্মিলিতভাবে বলেন.. সাংবাদিক নির্যাতন বন্ধ করা, ভয়-ভীতি, হুমকি-ধামকি, মামলা-মোকদ্দমা, মারাত্মক শারীরিক নির্যাতনে জখম থেকে শুরু করে গুম কিংবা খুন বন্ধ করতে কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক রিয়াদুল মামুন সোহাগ এবং চট্টগ্রাম জেলার আহবায়ক মীর সালাহ্উদ্দিন, যুগ্ম আহবায়ক আবদুর রহিম ও শেখ রোশেদুল ইসলাম চৌধুরী ইউজার, সদস্য সচিব জুয়েল গণি, সদস্য মনিরউদ্দিন সোহেল, এম. এ মন্নান তামিম, মোঃ জুবাইর, ইব্রাহিম হোসেন রাকিব, ইমতিয়াজ আহমেদ, হুমায়ন কবির হিরু, দিদারুল আলম,মোঃ শফিকুল ইসলাম.এইচ এম আব্বাস.এডঃনাছির উদ্দীন.এডঃ মনিষ চন্দ্র আকাশ.এম এ হান্নান রহিম, মুন্না চৌঃ.মোঃ রফিক,রনিদেব নাথ,মোঃ জাকির হোসেন,আরাফাত হোসেন,আতিকুর রহমান সাকিব,মোঃ সাব্বির সহ এবং চট্টগ্রাম সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা মঈন উদ্দিন কাদের শওকত, সভাপতি শিব্বির আহমেদ ওসমান, সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ রিপন, নুর হোসেন, ফরিদা সীমা, শিরিন আক্তার, প্রমুখ.


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট