আদমজী ব্যাচ ৮৯ এর সহায়তায় কয়রায় দুস্থ বনজীবীদের মাঝে নৌকা বিতরণ


মোহাঃ ফরহাদ হোসেন কয়রা ((খুলনা)) প্রতিনিধিঃআদমজী ক্যান্টনমেন্ট কলেজের ৮৯ ব্যাচের শিক্ষার্থীদের সহায়তায় কয়রা উপজেলার দুস্থ বনজীবীদের মাঝে নৌকা বিতরণ করা হয়েছে। ইনিশিয়েটিভ  ফর কোস্টাল  ডেভেলপমেন্ট ( আইসিডি)  এর  উদ্যোগে গতকাল বিকেল ৪ ঘটিকায় ৬ নং কয়রা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে বনজীবীদের হাতে নৌকা হস্তান্তর করা হয়। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কয়রা উপজেলা নির্বাহী অফিসার জনাব অনিমেষ বিশ্বাস। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -- আইসিডি'র উপদেষ্টা সাংবাদিক রিয়াছাদ আলী, মোস্তাফিজুর রহমান।   প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার জনাব অনিমেষ বিশ্বাস বলেন,  দীর্ঘদিন কয়রা উপজেলার বিভিন্ন উদ্যােগে আদমজী ব্যাচ ৮৯ সহায়তা করে আসছে। তাঁদের এই মহানুভবতায় ব্যাচের সকলকে ধন্যবাদ জানাচ্ছি। অত্র অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ও সমাজের অবহেলিত মানুষের কল্যাণে আদমজী ৮৯ ব্যাচ বরাবরের ন্যায় আগামীতেও পাশে থাকবে সেই আশাবাদ ব্যক্ত করছি। 

আইসিডি'র প্রতিষ্ঠাতা আশিকুজ্জামান বলেন, প্রতিটি জনকল্যাণমূলক কাজে আদমজী ব্যাচ ৮৯  সর্বদা পাশে দাঁড়িয়েছে। বিশেষ করে আম্পান পরবর্তী সময় থেকে উক্ত  ব্যাচ আমাদের নানামুখী উদ্যোগে সবসময় সহায়তা করছে।  । আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে আশা করছি। 

নৌকা বিতরণ অনুষ্ঠানে আরো  উপস্থিত  ছিলেন   আরো উপস্থিত ছিলেন আইসিডি'র সদস্য মুজাহিদুল ইসলাম সোহাগ,  আশিকুজ্জামান, ফরহাদ হোসেন, হায়দার আলী, আব্দুল্লাহ, রাকিবুল হাসান বাদশা, নাজমুস সাকিব তানভীর, নুরুল্লাহ,  রাব্বির, শফিউল্লাহ বাবু প্রমুখ।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট