বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ শ্যামনগর উপজেলা কমিটি অনুমোদন


আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃবঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ সাতক্ষীরা জেলার, শ্যামনগর উপজেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। 

কমিটিতে সভাপতি পদে জি এম আব্দুল গফুর  সাধারণ সম্পাদক পদে মোঃ সালমান সাদিক এবং সাংগঠনিক সম্পাদক পদে ১নং আব্দুর রহমান বাচ্চুকে মনোনীত করা হয়েছে।

বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ এর সাতক্ষীরা জেলা সভাপতি, এডভোকেট আল মাহমুদ পলাশ ও সাধারণ সম্পাদক এড. প্রবীর মুখার্জী, মঙ্গলবার (১০ নভেম্বর ২০২০) শ্যামনগর উপজেলা শাখা কমিটি অনুমোদন দিয়েছেন।

কমিটির অনান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি  মোঃ শাহিনুর রহমান, সহ-সভাপতি, বাবলু গাজী, আল ইমরান, আবু শাহীন, আনিছুর রহমান, রহুল আমিন, লিয়াকত মোল্যা, ভবসিন্দু মন্ডল, মিলন হোসেন, সিরাজুল ইসলাম ও আকবর হোসেন।

যুগ্ম সাধারণ সম্পাদক ইস্রাফিল হোসেন, মেহেদী হাসান, রেদানুর রহমান শিমুল, অহেদুজ্জামান লিটন, খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক, আরিফুল ইসলাম, নাজমুল হুদা, হাবিবুর রহমান, উজ্জ্বল হোসেন, সাইফুল ইসলাম, অনিমেশ মন্ডল, অর্থ সম্পাদক আবুল কালাম দপ্তর মোঃ মনিরুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম, আইন সম্পাদক এড. শহিদুল ইসলাম, কৃষি ও সমবায় সম্পাদক রউফ আলী, ত্রাণ সম্পাদক খবিরুল ইসলাম, ধর্ম সম্পাদক হাফেজ আশরাফ আলী, বন ও পরিবেশ সম্পাদক দিলীপ বৈদ্য, মহিলা সম্পাদক কাকুলী আক্তার, মুক্তিযোদ্ধা সম্পাদক আব্দুল লতিফ, যুব ও ক্রীড়া সম্পাদক আয়জুল ইসলাম, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মহিবুল্লাহ,সাংস্কৃতিক সম্পাদক বিল্লাল হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক মোঃ মামুন, ভূমি সম্পাদক শাহিনুর রহমান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পাদক ডাঃ আলমগীর কবীর। এছাড়া ৭জন সহ-সাংগঠনিক সম্পাদক, ১৬ জন সম্পাদক মন্ডলীর সহ-সম্পাদক এবং ৭ জনকে নির্বাহী সদস্য পদে মনোনীত করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।




শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট