পৌর কাউন্সিলর নির্বাচন করবেন ছাত্রনেতা রুবেল দাশ বাবু

সেলিম চৌধুরী, স্টাফ রিপোর্টারঃ পটিয়ার রাজনীতির মাঠে পৌরসভানির্বাচনকে সামনে রেখে এবার প্রধানদু'দলে এক ঝাঁক নতুন মুখ। দীর্ঘদিন ধরেপ্রবীণরা মাঠে দাপিয়ে বেড়ালেও পটিয়াপৌরসভার দিনবদলের কারিগর তরুণমনোনয়ন প্রত্যাশীদের নিয়ে চলছে নানাজল্পনা-কল্পনা। বিভাজনের রাজনীতিনয়, তরুণরা পুরাতন ধ্যান- ধারণা ভুলেদেশের রাজনৈতিক সংস্কৃতিতে গুণগতপরিবর্তন আনতে পারবে এমন মতসাধারণ মানুষের। তরুণ প্রার্থীরা দলেরশীর্ষ নেতা থেকে শুরু করে এলাকারসাধারণ ভোটারদের জানান দিতেনেতাকর্মীদের সাথে ঘরোয়া বৈঠকেরপাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে যোগদিচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমফেইসবুকেও চলছে নানান ধরনেরপ্রচারনা। তারই ধারবাহিকতায় পটিয়াপৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলরপদে নির্বাচন করতে যাচ্ছেন পৌরসভাছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল দাশবাবু। সমাজের তরুণ নেতৃত্ব তৈরি এবংসমাজকে পরিবর্তনের উদ্দেশ্যকে সামনেরেখে ৬ নং ওয়ার্ডের সাধারন মানুষেরসাথে শুভেচ্ছা বিনিময় করে যাচ্ছেন এতরুন সম্ভ্যাব্য প্রার্থী। রুবেল দাশ বাবুপৌর সদরের ৬ নং ওয়ার্ডের পাইকপাড়াএলাকার একটি সম্ভ্রান্ত পরিবারেরসন্তান। তার জেঠা গৌরাঙ্গ দাশ দীর্ঘবছরতার ওয়ার্ডে নির্বাচিত জনপ্রতিনিধিছিলেন। গৌরাঙ্গ মেম্বার হিসেবে যারপরিচিত রয়েছে পুরো পটিয়ায়।

রুবেল দাশ বাবু শিক্ষাগত জীবনেপটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে২০০২ সালে এসএসসি, পটিয়া সরকারীকলেজ থেকে ২০০৪ সালে এইচ এস সিএবং বিজিসি ট্রাস্ট বিশ^বিদ্যালয় থেকেবিবিএ পাঠ শেষ করে ২০১০ সাল থেকেনিজেই শুরু করেন আত্বকর্মসংস্থান।

বর্তমানে তিনি পটিয়া পৌর সদরে দেশখ্যাত স্বনামধন্য প্রতিষ্ঠানের ডিলারশীপনিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন।তিনি রাজনীতির পাশাপাশি বিভিন্নসামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিকসংগঠনের সাথে যুক্ত থেকে সমাজউন্নয়নে নানান ধরনের ভূমিকা রেখেযাচ্ছেন। তিনি তার এলাকায় বন্ধন ক্লাবসংগঠিত করে এলাকার তরুন সমাজকেবিপথগামী পথ থেকে রুখতে প্রয়াসচালিয়ে যাচ্ছেন। এছাড়াও তিনি পটিয়াআবাহনী ক্লাবের কার্যকরী কমিটিরসদস্য ও সাবেক ফুটবলার, পটিয়াআদর্শ উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থীপরিষদ-২০০২ ব্যাচের সহ-সভাপতিরদায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি পটিয়াশেখ রাসেল ক্লাবের আজীবন সদস্য।এয়াড়াও তিনি পাইকপাড়াসমাজকল্যান সমিতির কার্যকরীকমিটির সদস্যের দায়িত্ব পালন করেযাচ্ছেন।

সম্ভ্যাব্য  কাউন্সিলর প্রার্থী রুবেল দাশবাবু জানান, 'আমরা এই সমাজকেপরিবর্তন করতে চাই। আমরা এইসমাজের তরুণ নেতৃত্ব তৈরি করতে চাই।বাংলার প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার তৃনমূলের যে ভিশন চলমানরয়েছে তা বাস্তবায়নের জন্য আমারনির্বাচনে অংশ নেয়া। জাতীয় সংসদেরহুইপ ও তিনবারের নির্বাচিত এমপিসামশুল হক চৌধুরীর পটিয়ার যেউন্নয়নের ধারাবাহিকতা বিদ্যমান রয়েছেতা চলমান রাখাই আমার প্রধান উদ্দেশ্য।এলাকার মানুষের ইচ্ছা আকাঙ্খারপ্রতিফলন করার লক্ষ্যে আমি নির্বাচনেঅংশ নিতে যাচ্ছি। আমার দৃঢ বিশ্বাস ৬ নং ওয়ার্ডবাসী তাদের কাঙ্খিতউদ্দেশ্য বাস্তবায়ন করার লক্ষ্যে তারাতরুন নেতৃত্বকে নির্বাচিত করবে।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট