নতুনত্ব নিয়ে ভোলা ব্লাড ডোনার্স ক্লাব



মোঃ আওলাদ হোসেন,জেলা প্রতিনিধি ভোলা (দৌলতখান) 

আঞ্চলিকতা দূর করা হয়েছে।এঁটে দেওয়া হয়েছে লাল-সবুজের মায়া।দেশ প্রেমে উজ্জীবিত হয়ে এবার আশা করি নব উদ্যমে কাজ হবে পুরো বাংলায়।জ্বি বলছি বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব এর কথা।বিবিডিসি তথা বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব একটি সংগঠনের নাম নয়।বিবিডিসি একঝাঁক তরুন-তরুণীর স্বপ্নের নাম।বিবিডিসি কোন সাধারণ গ্রুপ নয়।বিবিডিসি অসহায় ও মুমূর্ষু রুগীর আস্থার নাম। সেই স্বপ্ন,আস্থা ও ভালোবাসার অগ্রসৈনিক হলেন এই সংগঠন এর প্রতিটি লিডার।লিডারদেরকে আমরা বলে থাকি, Soul of BBDC.(বিবিডিসির আত্মা)

যুবকদের একটি সম্পূর্ণ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সক্রিয় সংগঠন বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব (BBDC)। “মানব সেবার শপথ নিন,মুমূর্ষু কে রক্ত দিন” এই স্লোগান কে সামনে রেখে গ্রুপটি এগিয়ে যাচ্ছে সমাজের শিকর থেকে শিখরে। গ্রুপের একমাত্র লক্ষ্য ও উদ্দ্যেশ্য হচ্ছে কেউ যেন রক্ত স্বল্পতার কারনে কোন ধরনের সমস্যার না পরে।সংগঠনটি প্রথমে ভোলা ব্লাড ডোনার্স ক্লাব নামে প্রতিষ্ঠিত হয়,কিন্তু দেশ ও দশের কল্যাণে ভালোবাসার লাল গ্রুপটির নাম পরিবর্তন করে বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব রাখা হয়েছে। কারন সময়ের পরিক্রমায় অনেক কিছুই বিসর্জন দিতে হয়।

সংগঠনটির পরিচালক এস এম আলী হায়দার দৈনিক উপকূল বার্তাকে  লিডারদের প্রতি উদাত্ত আহবান রেখে বলেন,নতুন করে জেগে উঠুন।নিজের ঘুমিয়ে থাকা আত্মাকে জাগিয়ে সম্মুখপানে অগ্রসর হবেন আপনি ও আপনার বিশ্বস্তরা, এটাই প্রত্যাশা।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট