সিরাজগঞ্জে মা-বাবার শেষ স্মৃতি বতসঘর বিক্রি করার অভিযোগে-থানায় জিডি

সিরাজগঞ্জে মা-বাবার শেষ স্মৃতি বতসঘর বিক্রি করার অভিযোগে-থানায় জিডি


সিরাজগঞ্জ প্রতিনিধিঃ স্বামীহারা স্ত্রীর শেষ স্মৃতি মুছে ফেলতে বসতবাড়ির ঘর বিক্রি করে দিলেন মৃত আব্দুস সামাদের প্রভাবশালী সন্তান মো. আলী হোসেন।

ঘটনাটি ঘটেছে সদর উপজেলার ১নং রতনকান্দি ইউনিয়নের বিনয়পুর গ্রামে। মা-বাবার বসতভিটার ঘর নতুন করে তুলে দেবার অজুহাতে শেষ স্মৃতি মুছে ফেলা বা বিক্রির অভিযোগে সিরাজগঞ্জ সদর থানায় একটি সাধারন ডাইরী করেন মো. সোবাহান আলী। 

অভিযোগে জানা যায়, বিনয়পুর গ্রামের মৃত আব্দুস সামাদ ৬ সন্তানসহ বসতভিটা রেখে মারা যান। আব্দুস সামাদ মারা যাবার পর তার স্ত্রী  সখিনা বেওয়া স্বামীর শেষ স্মৃতিতে বসবাস করছিলেন। মৃত আব্দুস সামাদের সন্তান মো. আলী হোসেন ঘর বিক্রির টাকা হাতিয়ে নিতে কৌশল অবলম্বন করেন। আলী হোসেন নতুন ঘর তুলে দেবার নামে   ঘর বিক্রি করে দেন এবং ভাইয়ের সম্পত্তি বেদখল দিতে ষড়যন্ত্রের জাল বুণছে বলে অভিযোগ করেছেন আরেক সন্তান মো.আনিসুর রহমান আনিস। এ বিষয়ে এলাকায় বৈঠকে হবার কথা থাকলেও সুবিধাভোগী সন্তানেরা বসতভিটা থেকে বঞ্চিত দুই ভাইকে বৃদ্ধাঙ্গুলী দেখাচ্ছেন।  মৃত আব্দুস সামাদের স্বাবলম্বি ৬ সন্তান এর মধ্যে ৫ সন্তান বাহিরে অবস্থান করায় আলী হোসেন তার নিজ ইচ্ছায় মা-বাবার শেষ স্মৃতি ৭০ হাত আধাপাকা ঘর আত্বসাত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট