বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের মানব বন্ধন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের মানব বন্ধন 

মাসুদ রানা সিরাজগঞ্জ জেলাপ্রতিনিধিঃ
সর্বকালের সর্বশ্রেষ্ঠ  বাঙ্গালী  জাতির পিতা  বঙ্গবন্ধু  শেখ মুজিবুর  রহমানের  ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে মানব বন্ধন ও র‌্যালি করেছে বাংলাদেশ   হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন সিরাজগঞ্জ জেলা শাখা।গতকাল রবিবার বেলা ১১ টায় সিরাজগঞ্জ  সিভিল  সার্জন  কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ   হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন সিরাজগঞ্জ জেলা সভাপতি  সেলিম রেজা এর সভাপতিত্বে  এবং  সাংগঠনিক  সম্পাদক  কে এম রাশেদুল হাসানের  সঞ্চালনায়  অনুষ্ঠিত  মানববন্ধন  কর্মসূচিতে  হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন জেলা শাখার সাধারণ  সম্পাদক  আব্দুল মোন্নাফ , শাহজাদপুর  উপজেলার সভাপতি  দিলুআরা জাহান, আব্দুল তালেব, শহিদুল ইসলাম  প্রমূখ বক্তব্য  রাখেন।
বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, যারা মুক্তিযুদ্ধকে বিশ্বাস করে না তারাই বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের মাধ্যমে এই জাতির চেতনা এবং অস্তিত্বে আঘাত করেছে। তাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। সবার সম্মিলিত প্রয়াসেই মুক্তিযুদ্ধের চেতানাকে সর্বত্র ছড়িয়ে দিতে হবে।এছাড়াও আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে দোষী ব্যক্তিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।
মানববন্ধনে   ৯ টি উপজেলার হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের সভাপতি  ও  সাধারণ  সম্পাদক এবং  কর্মকর্তা  ও  কর্মচারী  গণ অংশ গ্রহণ  করেন ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট