শ্যামনগর গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হুদা মালী শ্যামনগর প্রতিনিধি: সাতক্ষীরা শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 

দিনের শুরুতে সোমবার (৪ জানুয়ারী) সকাল ৯ টায় গাবুরা ছাত্রলীগের কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল‍্যনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানিকতা শুরু হয়।দুপুর ২ টার সময় স্থানীয় জামে মসজিদে দোয়া মাহফিল ও তোবারক বিতরণ করা হয়। এবং বিকাল ৩ টায় দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য সাজে আনন্দ র‍্যালী বের হয়ে ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে।বিকাল ৪ টায় দলীয় কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও একটি আলোচনার সভার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১২নং গাবুরা ইউনিয়নে আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুল বারী,বিশেষ অতিথি শেখ আব্দুল মজিদ ৬নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সভাপতিত্ব করেন,এস এম মিজানুর রহমান (মিজান) ১২নং গাবুরা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি। শেখ আমিরুল ইসলাম গাবুরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক,ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ নাজমুল হাসান টুলু,সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক মুয়াজ্জেন বাবু,সাংগঠনিক সম্পাদক নাসিম,কার্যনির্বাহী সদস্য সোহাগ আহমেদ,গাবুরা ইউনিয়নের ছাত্রলীগের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ছাত্রলীগের সকল সদস্য ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানটিকে সাফল্যমণ্ডিত করেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট