কুষ্টিয়ার মিরপুর মালিহাদ ইউনিয়নব্যাপী চেয়ারম্যান আলমগীর হোসেনের ব্যাপক শোডাউন ও পথসভা অনুষ্ঠিত

মোঃ চঞ্চল হোসাইন,কুষ্টিয়া প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে রেখে বৃহস্পতিবার  (২৮শে জানুয়ারী, ২০২১ ইং) কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়নব্যাপী বিপুল সংখ্যক মোটর সাইকেলের শোডাউনের মাধ্যমে পথসভা করেছেন মালিহাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মালিহাদ ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেন। 

এলাকাবাসী বলেন, মালিহাদ ইউনিয়ন অাওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেনের শোডাউন ও পথসভায় এত বিপুল সংখ্যক জনতার উপস্থিতিই প্রমাণ করে তার জনপ্রিয়তা। এক স্বচ্ছ রাজনৈতিক ব্যক্তিত্ব আলমগীর হোসেনের এমন জনপ্রিয়তা সেটা জনগণই আরেকবার প্রমাণ করল। এত বড় শোডাউন মালিহাদ ইউনিয়নে হয়েছে কিনা জনগনের মনে পড়ে না। 

শোডাউন মালিহাদ ইউনিয়ন পরিষদ চত্বর থেকে শুরু হয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রাম প্রদক্ষিণ শেষে মালিহাদ ইউনিয়ন পরিষদে সাংবাদিকদের সাথে কথা বলেন চেয়ারম্যান আলমগীর হোসেন। 

মালিহাদ ইউনিয়ন অাওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, আমি সকাল থেকে রাত পর্যন্ত জনগণের সেবা দিয়ে আসছি। এইজন্যই জনগণ আমাকে পছন্দ করে। মালিহাদ ইউনিয়ন ছিল সন্ত্রাস কবলিত। মানুষ দিনের বেলায় বেরুতে ভয় পেত। এই সন্ত্রাসমুক্ত করতে সক্ষম হয়েছি। এছাড়াও মাদক, বাল্যবিবাহ অধকাংশে মুক্ত করতে সক্ষম হয়েছি। উন্নয়ন কর্মকান্ড করেছি এবং আগামীতে দল মনোনয়ন দিলে ও পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করে তবে বাকী উন্নয়ন কর্মকান্ড সমাপ্ত করব এবং ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট