ঝিকরগাছার এক স্কুল ছাত্রীকে নায়িকা বানানোর স্বপ্ন দেখিয়ে ধর্ষণ থানায় অভিযোগ

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার।।যশোরের ঝিকরগাছার উপজেলার কৃতীপুর গ্রামের এক কিশোরী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রাজধানী ঢাকায় রুপালি পর্দার নায়িকা বানানোর স্বপ্ন দেখিয়ে, যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়ার অভি ইসলাম প্রান্ত, নামের এই যুবক গত বৃহস্পতিবার তাকে ধর্ষণ করে। ধর্ষণের শিকার ওই কিশোরী ঝিকরগাছার এক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।
 
অভিযুক্ত অভি ইসলাম প্রান্ত ঝিকরগাছায় তার মামা কাজল রায়হানের বাড়িতে থাকেন। তার বিরুদ্ধে অস্ত্র মাদকসহ অনুমানিক সাতটি মামলা রয়েছে। অভি ইসলাম প্রান্তর সদ্যবিবাহিত বলেও জানা গেছে। 

ঝিকরগাছা থানায় দায়ের করা অভিযোগের ওই স্কুলছাত্রী দাবি করেছে, অভি ইসলাম প্রান্তের মামা কাজল রায়হানের রাজধানী পান্থপথে একটি অ্যাড ফার্ম রয়েছে। সেখানে কাজের মাধ্যমে মিডিয়ায় নায়িকা বানানোর প্রতিশ্রুতি করে দেয়ার কথা বলে প্রান্ত, ওই ছাত্রীকে তার মামার বাসায় যেতে বলে। তাঁর কথামতো গত বৃহস্পতিবার বিকালে ওই বাড়িতে গেলে প্রান্ত তাকে জোর করে ধর্ষণ করে।
 
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রী নিজেই  থানায় লিখিত অভিযোগ করেছে। আমরা যাচাই করে আইনগত পদক্ষেপ নেব।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট