সাতক্ষীরা পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে দিন রাত অবিরাম আসাদুজ্জামান বাবু'র ছুটে চলা

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ১৪ ফেব্রুয়ারী আসন্ন পৌরসভা নির্বাচন। উক্ত নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা পৌরসভার মেয়র প্রার্থী শেখ নাসেরুল হক কে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার লক্ষে, দিনরাত অবিরাম ছুটে চলেছেন ভোটারদের বাড়ি বাড়ি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের বার বার নির্বাচিত বিভাগীয় শ্রেষ্ঠত্বের পুরস্কার পাওয়া উপজেলা চেয়ারম্যান, সাবেক সফল ছাত্র নেতা ও যুব নেতা হিসেবে দক্ষতার পরিচয় দিয়ে চলা সকল শ্রেণী পেশা এমনকি ছোট বড় সকলের প্রিয় এই আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু। 
 
তার অক্লান্ত পরিশ্রমে সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী শেখ নাসেরুল হককে সাথে নিয়ে পৌরসভার ৯ টি ওয়ার্ড এর প্রতিটি এলাকা চষে বেড়াচ্ছেন।পৌরসভার আরো উন্নয়ন কল্পে নৌকা প্রতীকে ভোট দিতে সকলকে আহ্বান করে চলেছেন। 

সদাহাস্যজ্বল সকলের প্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু'র পরিশ্রম যাতে বৃথা না যায় সে লক্ষে ভোটাদের মধ্যে আশার উদ্দেগ দেখা যাচ্ছে।চারিদিকে নৌকার প্রার্থীকে জয়ী করতে ভোটারদেন মাঝে যে সমালোচনা চলছে তা লক্ষনীয়ভাবে পরিলক্ষিত। 
প্রতিদিন ভোর, সকাল, দুপুর, বিকাল, সন্ধ্যা এমনকি সন্ধ্যারাতে পৌরসভার বিভিন্ন এলাকায় পথসভা, কর্মীসভা, বিভিন্ন পেশাজীবীদের সাথে মতবিনিময় করে চলেছেন আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু। 

সাতক্ষীরা পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী, সাবেক দুই বারের সফল পৌর মেয়র, শেখ আশরাফুল হক এর যোগ্য সন্তান, সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ নাসেরুল হককে জয়ী করতে নৌকা প্রতীকের পক্ষে অবিশ্রান্ত সভাসমাবেশ করে চলেছেন সাতক্ষী জেলা আওয়ামী লীগ, যুবলীগ কৃষক লীগ ছাত্র লীগ বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদসহ মহাজোটের সকল নেতাকর্মী বৃন্দ।

সকলেরই একটাই লক্ষ পৌরসভার ব্যাপক উন্নয়ন কল্পে পৌর পিতা আওয়ামী দলীয় হোক।
তাহলে উন্নয়নের ধারা আরো অব্যাহত গতিতে প্রবাহিত হতে থাকবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট