কুলাউড়ায় পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রার্থীর সংবাদ সম্মেলন

মোঃরেজাউল ইসলাম শাফি,কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়ায় পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রার্থী কামাল আহমেদ জুনেদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

কুলাউড়া শহরের এক অভিজাত রেষ্টুরেন্টে  ৮ই জানুয়ারি শুক্রবার বিকেল ৪ টায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-২ আসনের সাবেক সংসদ সদস্য নবাব আলী আব্বাস খান, কুলাউড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল, সহ-সভাপতি শামীম আহমদ চৌধুরী, কোষাগার সম্পাদক আব্দুল মান্নান সহ কুলাউড়ার বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।

সংবাদ সম্মেলনে ধানের শীষের প্রার্থী কামাল আহমেদ জুনেদ তার নির্বাচনী প্রচারণায় বিভিন্ন সমস্যার কথা জানিয়ে বলেন, "আমি গণসংযোগে গেলে আমার বিরোধী প্রার্থীদের লোকেরা পেছনে মিছিল বের করে। এতে আমার নির্বাচনি প্রচারণায় ব্যাঘাত ঘটে। শহরের বিভিন্ন জায়গা থেকে আমার পোস্টারও ছেড়া হয়েছে।"

তিনি আরও বলেন, "আমি মেয়র থাকাকালীন সময়ে পৌরসভার ২ ও ৩ নং ওয়ার্ডে  বিদ্যুৎ সংযোগ দিয়েছি। বর্তমানে শহরের মুল সমস্যা পানি ও ড্রেনেজ ব্যবস্থা, আমি নির্বাচিত হলে এই সমস্যা সমাধানে কাজ করব।"
ভোট কারচুপি হওয়ার সম্ভাবনা থাকতে পারে জানিয়ে তিনি ৯টি ওয়ার্ডের সকল কেন্দ্রে সাংবাদিকদের উপস্থিত থেকে ভোট কেন্দ্রগুলো পরিদর্শন করার কথা বলেন।

সম্মেলন শেষে সাবেক সংসদ সদস্য নবাব আলী আব্বাস খান কুলাউড়ায় ধানের শীষের প্রার্থী কামাল আহমেদ জুনেদের সাথে কাজ করে যাবেন বলে জানান। এছাড়াও বিগত কয়েকদিন থেকেও তিনি ধানের শীষের বিভিন্ন গণসংযোগে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আগামী ১৬ই জানুয়ারি কুলাউড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতিকে অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, ধানের শীষ প্রতিকে সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ, নারিকেল গাছ প্রতিকে বর্তমান মেয়র শফি আলম ইউনুস এবং জগ প্রতিকে লড়ছেন শাজান মিয়া।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট