ঝিকরগাছার কাজল রায়হানের ভাগ্নে অভি ইসলাম প্রান্ত ধর্ষণ মামলায় পুলিশের হাতে গ্রেফতার

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার।।যশোরের ঝিকরগাছার উপজেলার কৃতীপুর গ্রামের এক কিশোরী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে। রাজধানী ঢাকায় রুপালি পর্দার নায়িকা বানানোর স্বপ্ন দেখিয়ে, যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়ার অভি ইসলাম প্রান্ত, নামের এই যুবক গত বৃহস্পতিবার তাকে ধর্ষণ করে। ধর্ষণের শিকার ওই কিশোরী ঝিকরগাছার এক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।
 
অভিযুক্ত অভি ইসলাম প্রান্ত ঝিকরগাছায় তার মামা কাজল রায়হানের বাড়িতে থাকেন। তার বিরুদ্ধে অস্ত্র মাদকসহ অনুমানিক ১৭টি মামলা রয়েছে। ঝিকরগাছা থানায় দায়ের করা অভিযোগের ওই স্কুলছাত্রী দাবি করেছে, অভি ইসলাম প্রান্তের মামা কাজল রায়হানের রাজধানী পান্থপথে একটি অ্যাড ফার্ম রয়েছে। সেখানে কাজের মাধ্যমে মিডিয়ায় নায়িকা বানানোর প্রতিশ্রুতি করে দেয়ার কথা বলে প্রান্ত, ওই ছাত্রীকে তার মামার বাসায় যেতে বলে। তাঁর কথামতো গত বৃহস্পতিবার বিকালে ওই বাড়িতে গেলে প্রান্ত তাকে জোর করে ধর্ষণ করে। 

মামলা ছাড়াও ঝিকরগাছা থানায় খুন, ধর্ষণ, দ্রুত বিচার আইন, মাদক, চাঁদাবাজি, মারামারি অস্ত্র আইনের মামলা সহ মোট ১৭টি মামলা রয়েছে।

ঝিকরগাছা থানা পুলিশের অভিযানে ধর্ষণ মামলার আসামী ও লিস্টভুক্ত সন্ত্রাসী অভি ইসলাম প্রান্ত (২৬), অস্ত্র-গুলিসহ পুলিশ তাকে গ্রেফতার করে।

ঝিকরগাছার থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক সাহেবের, দিকনির্দেশনায় এস.আই কাজী মোঃ সাহিদুজ্জামান, মোঃ হেলাল উজ্জামান, এ.এস.আই মোঃ আনিছুর রহমান, এ.এস.আই মোঃ সহিদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে, উপজেলার বাঁকড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে লিস্টভুক্ত সন্ত্রাসী ও ঝিকরগাছা থানার মামলা নং-১১, তারিখ-১৬-০১-২০২১ ইং, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী-০৩ এর ৭-৯ (১) এর আসামী অভি ইসলাম প্রান্তকে ইং-১৭-০১-২০২১ ইং তারিখে ১০.১০ মিনিটের সময় ঝিকরগাছা থানাধীন বাঁকড়া পাঁচ রাস্তার মোড়ে সোহাগ ষ্টোরের সামনে পাকা রাস্তার থেকে গ্রেফতার করেন ঝিকরগাছা থানা পুলিশ। এবং আসামীর নিকটে থাকা একটি রেজিষ্ট্রেশন বিহীন নীল কালো রংয়ের  FAZER VERSION 2.0  মোটর সাইকেল ও ০৩ টি মোবাইল ফোন জব্দ করেন।

গ্রেফতারের পরবর্তী আসামী অভি ইসলাম প্রান্ত এর স্বীকারোক্তি মতে ঝিকরগাছা উপজেলার কাটাখাল বঙ্গবন্ধু পার্কের পশ্চিম পার্শ্বের, বটগাছের গোড়ায় মাটির নিচ থেকে তার বিভিন্ন অপকর্মে ব্যবহৃত ১টি দেশীয় পিস্তল ও ১ রাউন্ড গুলি উদ্ধার করেন এস.আই হেলাল উজ্জামান। 

সাক্ষীদের সামনে বা সম্মুখ্যে ১৮-০১-২০২১ ইং তারিখে রাত্র ১.৩০ মিনিটের সময় জব্দ তালিকা জব্দ করেন। আসামীর বিরুদ্ধে ঝিকরগাছা থানার মামলা নং-১৩, 

তারিখ-১৮-০১-২০২১, ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইন এর ১৯-এ রুজু করে বিজ্ঞ আদালতে  সোপর্দ করা হয়। আসামীর বিরুদ্ধে উক্ত মামলা ছাড়াও ঝিকরগাছা থানায় খুন, ধর্ষণ, দ্রুত বিচার আইন, মাদক, চাঁদাবাজি, মারামারি অস্ত্র আইনের মামলা আছে বলে জানা যায়।

আসামীর বিরুদ্ধে থাকা মামলা সমূহঃ
১। ঝিকরগাছা থানার মামলা নং- ১০(০৩)১২, ধারা- আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ সংশোধনী ২০০৯ এর ৪/৫
২। ঝিকরগাছা থানার মামলা নং- ০৬(৬)১৩, ধারা- আইন-শৃঙ্খলা বিঘ্নকারী দ্রুত বিচার এর ৪-৫-৩।
৩। ঝিকরগাছা থানার মামলা নং-৫(০১)১৩, ধারা- আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ সংশোধনী ২০০৯ এর ৫-৪
৪। ঝিকরগাছা থানার মামলা নং- ১৭(১২)১৪, ধারা-১৪৩-৪৪৭-৪৪৮-৩২৩-৩০৭-৩২৫-৫০৬পিসি,
৫। ঝিকরগাছা থানার মামলা নং- ৩৮(৪)১৪, ধারা- ১৪৩-৩২৩-৩২৪- ৩২৬ পিসি,
৬। ঝিকরগাছা থানার মামলা নং- ৯(৮)১৫,  ধারা-১৪৩-৩৪১-৩২৩-৩২৬ -৩২৪-৩০৭-৪২৭-৫০৬ পিসি,
৭। ঝিকরগাছা থানার মামলা নং- ১৫(৪)১৫, ধারা-৩২৩-৩৭৯-৫০৬পিসি,
৮। ঝিকরগাছা থানার মামলা নং- ২১(০২)১৫, ধারা-৪৪৮-৩২৩-৩২৬- ৩০৭-৩৭৯-৫০৬ পিসি,
৯। ঝিকরগাছা থানার মামলা নং- ১৪(১২)১৭, ধারা-১৪৩-৩৪১-৩২৪-৩২৬ -৩০৭-৩০২-৩৪ পিসি,
১০। ঝিকরগাছা থানার মামলা নং- ২১(১০)১৭, ধারা-৩৪১-৩৪২-৩৬৫-৩৮৫-৩২৩-৫০৬ পিসি,
১১। ঝিকরগাছা থানার মামলা নং- ১৪(১০)১৭, ধারা-১৪৩-৩২৩-৩২৫-৩০৭-৩৮৫-৩৮৬-৫০৬পিসি,
১২। ঝিকরগাছা থানার মামলা নং- ১০(৭)১৭, ধারা-১৪৩-৩৪১-৩২৩-৩২৫-৩০৭-৩৫৪-৩৭৯-৫০৬ পিসি,
১৩। ঝিকরগাছা থানার মামলা নং-০২, তারিখ-০১-০৬-১২, ধারা-১৪৩- ৩২৬-৩০৭-৩৭৯ পিসি,
১৪। ঝিকরগাছা থানার মামলা নং-২৯(৯)১৫ ধারা-১৮৭৮ সালের আর্মস এ্যাক্টর ১৯-এ
১৫। ঝিকরগাছা থানার মামলা নং-১৫(১২)১৭, ধারা- ১৯-এ ১৮৭৮ সালের অস্ত্র আইন;
১৬। ঝিকরগাছা থানার মামলা নং-১৬(১২)১৭; ধারা- ১৯(১) এর ১ (খ) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন।
১৭। ঝিকরগাছা থানার মামলা নং-১১, তারিখ-১৬-০১-২০২১ ইং, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ৭-৯ (১)।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট