নওগাঁর বদলগাছীতে তিন কেজি গাঁজাসহ আটক- ২

রহমতউল্লাহ আশিকুজ্জামান নুর,জেলা প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে তিন কেজি গাঁজাসহ দুজনকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ। মঙ্গলবার(০৫ জানুয়ারি) দুপুর দের টার দিকে বদলগাছী থানার মোড়ে সিএনজিতে তল্লাশি চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন পাঁচবিবি থানার লকমা মিশন পশ্চিম কোরিয়া গ্রামের মৃত টমা সরোর ছেলে মৃত্যুঞ্জয় হরো(৪০) এবং একই গ্রামের দয়াল আইন্দির ছেলে মিখাইল আইন্দি(৩৫)।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বদলগাছী থানা পুলিশ জানতে পারে জয়পুরহাটের দিক থেকে মাদক দ্রব্য নিয়ে দুই ব্যক্তি বদলগাছীর দিকে আসছে। সাথে সাথে এসআই কামরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বদলগাছী থানার মোড়ের সড়কে অবস্থান নিয়ে গাড়ী তল্লাশি করতে থাকে। এসময় গোবরচাঁপা থেকে ছেড়ে আসা একটি সিএনজিতে তল্লাশি চালিয়ে দুপুর দের টার দিকে দুটি প্যাকেটে মোট তিন কেজি গাঁজাসহ ঐ দুই ব্যক্তিকে আটক করে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তিন কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করে থানা হাজতে রাখা হয়েছে। তাদের সাথে থাকা দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। আগামিকাল তাদের আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট