কালীগঞ্জ বেদে সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম

খোন্দকার আব্দুল্লাহ বাশার,খুলনা ব্যুরো প্রধানঃঝিনাইদহের কালীগঞ্জ কাশিপুর ও উপজেলার বারোবাজার এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠী "বেদে পল্লীর" মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে "উত্তরণ ফাউন্ডেশন" ঢাকা রেঞ্জের ডি আই জি ও উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব হাবিবুর রহমান এর নির্দেশনা ও সহযোগিতায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানের সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহের পুলিশ সুপার জনাব মুনতাসিরুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনোয়ার সাইদ, অপরাধ ও প্রশাসন। অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবুল বাশার ও কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মাহফুজুর রহমান মিয়া ও গণমাধ্যম কর্মীসহ পুলিশের সদস্যরা। 
অনুষ্ঠানে বক্তারা বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীদের পাশে দাড়িয়ে তাদেরকে সহায়তা দেওয়ার জন্য এই ফাউন্ডেশন গঠন করেন পুলিশের ঢকা রেঞ্জের ডি আই জি হাবিবুর রহমান। তারই ধারাবাহিতায় আজকের এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান। এই অনুষ্ঠানের মাধ্যমে তারা সমাজের বিত্তশালী মানুষদের প্রতি সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে দাড়াতে আহবান জানান।  
অনুষ্ঠান শেষে পুলিশের সার্বিক তত্ত্বাবধায়নে বেদে সম্প্রদায়ের ৫ শ জন মানুষের মাঝে কম্বল বিতরণ করেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট