রাণীশংকৈলে আগুনে ২০টি বাড়ি পুড়ে ছাই ও ব্যাপক হারে ক্ষয়ক্ষতি

কলিন চন্দ্র (ইতু)রায়,ঠাকুরগাঁওপ্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পূর্ব রাতোর (হিন্দু পাড়া) গ্রামে বুধবার (৩ ফেব্রুয়ারি) রাতে আগুন লেগে ২০ টি বাড়ির প্রায় ৪০ টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে মালামালসহ পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
.
জানা গেছে ওই গ্রামের পাথানুর বাড়ির ঠাকুর ঘরে সন্ধ্যা প্রদীপ জ্বালাতে গিয়ে আগুনের সূত্রপাত হয়। আগুন নিভাতে রাণীশংকৈল ও পীরগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
.
ক্ষতিগ্রস্ত পরিবারগুলো হলো, বুদ্ধি নাথ, ভেনসা, ঘগেন, পাথানু ,মাঝিল ,কামিনী বালা, ধনদেব,বকুল ফুলশরি,হরিপদ,সফিন,গোবিন্দ,আলতা,তুরেন,গদা সহ আরো অনেকে।খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না ও উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির ঘটনাস্থল পরিদর্শন করেন।
.
এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম সেখানে উপস্থিত ছিলেন। তাঁরা ক্ষতিগ্রস্ত পরিবারদেরকে নগদ ২ হাজার করে টাকা, একটি করে কম্বল,ও কিছু খাদ্য সামগ্রী বিতরণ করেন।
.
এই সাথে রাতোর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুস সবুরও নিজ উদ্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে চিড়ামুড়ি ও গুড় বিতরণ করেন।এ ব্যাপারে ইউএনও বলেন, ক্ষতিগ্রস্তদের কাছ থেকে পরবর্তী সাহায্যের জন্য লিখিত আবেদন চাওয়া হয়েছে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট