চৌহালীতে মহান একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন

মোঃ শাকিল আহমেদ, বিশেষ প্রতিনিধি: সিরাজগঞ্জের চৌহালীতে  মহান একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন চৌহালী উপজেলা  প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা  আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা , চৌহালী উপজেলা  প্রেস ক্লাবসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি দফতর। 

এছাড়াও একে একে ভাষা শহীদদের ফুল দিয়ে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠন । 

রাত বারোটা এক মিনিটে  স্থানীয় সাংসদ আলহাজ্ব আব্দুল মমিন মন্ডলের   পক্ষ থেকে শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন চৌহালী উপজেলা নির্বাহী অফিসার  (ইউএনও) মোছা:আফসানা ইয়াসমিন  ৷ এরপর  চৌহালী উপজেলা পরিষদ  ,  চৌহালী থানা পুলিশের  পক্ষে অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ৷   উপজেলা  আওয়ামী লীগ ,উপজেলা  মুক্তিযোদ্ধা কমান্ড, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ , ছাত্রলীগ,  ও উপজেলা প্রেসক্লাবসহ নানা শ্রেণী পেশার মানুষের ভালবাসায় সিক্ত হতে থাকেন শহীদরা। ফুলে ফুলে ঢেকে যায় শহীদ মিনার। এসময় ছিলেন ,চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ'লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন ,উপজেলা আ'লীগের( ভা:)সভাপতি আবু নজির মিয়া,সাবেক সভাপতি হযরত আলী মাস্টার,আ'লীগের যুগ্ম সম্পাদক তাজ উদ্দিন আহমেদ ,উপজেলা ভাইস চেয়ারম্যান মোল্যা বাবুল আক্তার,চৌহালী আর্দশ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও সাংবাদিক রাশেদুল হাসান জুয়েল, উপজেলা বিআরডিব চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী  আবু ছাইদ বিদ্যুৎ , স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোল্যা রবিউল , সম্পাদক আরিফ সরকার ও চৌহালী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ,যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি রোকনুজ্জামান (রকু) প্রমুখ৷

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট