নাগরপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদের নির্বাচনী গণসংযোগ ও মোটর শোডাউন

ডা.এম.এ.মান্নান, টাংগাইল জেলা প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাংগাইলের নাগরপুর সদর ইউনিয়ন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক তুখোর ছাত্রনেতা, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.জাহিদুল হাসান জাহিদ এর নেত্বত্বে  নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে ব্যাপক গনসংযোগ ও মোটর শোডাউন অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার,৫ ফেব্রুয়ারি ২০২১ খ্রি.নাগরপুর  সদর ইউনিয়নের দুয়াজানী, মিরনগর, রঙ্গিনাবাড়ী, বাবনাপাড়া,আন্দিবাড়ি,আলোকদিয়া,পাইশানা সহ ইউনিয়নের বিভিন্ন গ্রামের অলি-গলিতে ও হাট বাজারে চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজসেবক মো.জাহিদুল হাসান জাহিদ ও তার কর্মী ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে ভোটারদের সাথে বিপুল সংখ্যক মটর শোভাযাত্রা করে শুভেচ্ছা বিনিময় করেন।

নাগরপুর উপজেলার প্রাণকেন্দ্র অবস্হিত দুয়াজানি কলেজ পাড়া গ্রামের সাবেক ব্যাংকার মো. হাসমত আলীর ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল হাসান জাহিদ এখন নাগরপুর ইউনিয়নের সাধারণ মানুষের আস্থা ও ভালোবাসার মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

ছাত্র জীবনেও অনেক জনপ্রিয় ছাত্রনেতা হিসাবে বেশ পরিচিতি ছিলেন যার প্রমান তিনি নাগরপুর সরকারি ছাত্র সংসদের নির্বাচিত এজিএস,জিএস ছিলেন। তিনি বক্তব্য এর দিক থেকে সেরা স্পিকার হিসাবে বেশ পরিচিতি ও সুনাম অর্জন করেন।উপজেলা আ,লীগের এই নেতা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে টাঙ্গাইল -৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপির দিক-নির্দেশনায় উপজেলার নাগরপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষের পাশে আছেন। 

চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদুল হাসান জাহিদ রাজনীতির পাশাপাশি সাধারণ মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে। মানব সেবায় নিজেকে নিয়োজিত করে রেখেছেন সর্বত্র।

তিনি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছা সেবী সংগঠনের মাধ্যমে সাধারণ ও অসহায় মানুষের জন্য কাজ করে চলেছেন। তিনি দীর্ঘদিন দক্ষতা ও ন্যায়-নিষ্ঠার সাথে রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছা সেবী সংগঠনে তার দায়িত্ব যথাযত ভাবে পালন করে আসছেন। 

চেয়ারম্যান পদপ্রার্থী মো. জাহিদুল হাসান জাহিদ বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী।আমি সারা জীবন আওয়ামী লীগের রাজনীতি করে আসছি; মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে লালন করে থাকি। দেশরত্ন, জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় তরুণদের প্রতি আস্থা রেখেছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৎ,ত্যাগী,যোগ্য,শিক্ষিত প্রার্থীদের মনোনয়ন নিশ্চিত করলে বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহারে- 'প্রথমে আমার গ্রাম হবে আমার শহর; প্রতিটি গ্রামে আধুনিক নগর সুবিধা সম্প্রসারণ 'থ সেটার কার্যকর বাস্তবায়ন করা সম্ভব হবে ।আমাকে দল যদি মনোনয়ন দেয় তাহলে তারুণ্যের ভোটে আমি বিজয় অর্জন করতে পারবো,
ইনশাআল্লাহ।
আমি মনোনয়ন পেলে নাগরপুর সদর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো,এবং দেশ উন্নয়ন হচ্ছে এই দ্বারা অব্যহত রাখবো, ইনশাআল্লাহ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট