জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা নেয়া হবে ২৪ মে'র পর-উপাচার্য হারুনর রশীদ

নিউজ ডেস্কঃ  জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা নেয়া হবে ২৪ মে'র পর উপাচার্য হারুন অর রশীদ আজ দেশের একটি প্রাইভেট টেলিভিশনকে একথা জানিয়েছেন বলে জানা গেছে
এর আগে ২২ ফেব্রুয়ারী জাতীয় বিশ্ববিদ্যালয় এর অধীনে সকল পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেয়া স্থগিত করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর। এনইউ এর ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এনইউ এর অধীনে অনুষ্ঠিতব্য চলমান সকল পরীক্ষা পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত স্থগিত ঘােষণা করা হয়েছে। স্থগিত এ পরীক্ষাসমুহের সংশােধিত তারিখ ও সময় সংশ্লিষ্ট সকলকে পরবর্তীতে জানানাে হবে। স্থগিত পরীক্ষাসমূহের সংশোধিত তারিখ ও সময় পরবর্তীতে এডুকেশন্স ইন বিডিতে জানানো হবে।
জাতীয় বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, বর্তমানে একাধিক পরীক্ষা চলমান ছিল। আগামী মার্চ থেকেও আরো একাধিক পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল, যা ফের আটকে গেল। এর মধ্যে মাস্টার্স ফাইনাল পরীক্ষা, ডিগ্রি দ্বিতীয় বর্ষ, অনার্স চতুর্থ বর্ষ, বিভিন্ন প্রফেশনাল পরীক্ষা, ডিগ্রি তৃতীয় বর্ষ, মাস্টার্স প্রিলিমিনারি অন্যতম। এই বিশ্ববিদ্যালয়েই বছরে প্রায় ৪০০ ধরনের পরীক্ষা নেওয়া হয়। এর সবটাই প্রায় আটকা পড়ে গেল।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা