সিরাজগঞ্জের চৌহালীতে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে

মোঃ শাকিল আহমেদ, বিশেষ প্রতিনিধিঃসিরাজগঞ্জের চৌহালীতে আজ মঙ্গলবার সকালে (২ মার্চ) জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে । 'বয়স যদি আঠারো হয়-ভোটার হতে দেরি নয়'— এ প্রতিপাদ্যকে ধারণ করে চৌহালী উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে এ দিবসটি পালন করা হয়।

নির্বাচন কমিশন কেন্দ্রীয়ভাবে দিনটি পালনের পাশাপাশি ইসির মাঠ প্রশাসনেও ভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। তবে করোনা সংক্রমণ পরিস্থিতির কারণে কর্মসূচি কিছুটা সীমিত করা হচ্ছে। এ দিনটিতে ২০২০ সালের হালনাগাদকৃত চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়।ভোটার দিবস উদযাপন কার্যক্রমের উদ্বোধন ও স্মার্ট কার্ড বিতরণ করেন চৌহালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছা:আফসানা ইয়াসমিন ।

এরপর নির্বাচন অফিসে ভোটার দিবসের গুরুত্বপূর্ণ ও তাৎপর্য নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ছিলেন , উপজেলা নির্বাচন অফিসার মোঃ হাফিজুর রহমান , উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অন্যতম সদস্য মোঃ রোকনুজ্জামান (রকু),দাউদ রানা , নির্বাচন অফিসের অফিস সহকারী বাহারুল ইসলাম ও শামীম রেজা প্রমুখ ৷

দিবসটি উপলক্ষে উপজেলা নির্বাচন অফিসে ইতোমধ্যে আলোকসজ্জা করা হয়েছে এবং অফিসের সামনের রাস্তা ব্যানার, ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে।এ বছর তৃতীয়বারের মতো জাতীয় ভোটার দিবস উদযাপন করা হচ্ছে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট