আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে চেয়ারম্যান হতে পারলে মডেল ইউনিয়ন উপহার দিব

স্টাফ রিপোর্টার: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে চেয়ারম্যান হতে পারলে মডেল ইউনিয়ন উপহার দিব বলে আশাবাদ ব্যক্ত করেছেন আমিনুর রহমান। আজ (১৯ শে মার্চ) শুক্রবার বিকাল চারটায় যশোর জেলার ঝিকরগাছা উপজেলাধীন গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের গুলবাগপুর গ্রামের এক উঠান বৈঠকে এই আশাবাদ ব্যক্ত করেন অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুর রহমান। এ সময় তিনি বলেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে নির্বাচিত হতে পারলে অত্র ইউনিয়ন কে একটি সন্ত্রাসবাদ, চাঁদাবাজ মুক্ত, মাদকমুক্ত মডেল ইউনিয়ন উপহার দিব।
এ সময় তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন চান। এ সময় তিনি গত বারের  অপূরণীয় কাজগুলো নির্বাচিত হতে পারলে পুনরায় পরিপূর্ণ করার অঙ্গীকার ব্যক্ত করেন। উক্ত উঠান বৈঠক ১ নং ওয়ার্ডের  গুলবাগপুর গ্রামের সাবেক মেম্বার শামসুর রহমানের উঠানে অনুষ্ঠিত হয়। উক্ত উঠান বৈঠকে সাবেক মেম্বার শামসুর রহমানের সভাপতিত্বে বক্তৃতা প্রদান করেন এমপি প্রতিনিধি আশরাফুল ইসলাম ময়ন,  আটলিয়া তালিমুল ইসলাম দাখিল মাদ্রাসার সুপার তালিমুল ইসলাম,ব্যাংদাহ সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি ও অত্র ইউনিয়নের আওয়ামী কৃষক লীগের সাবেক সভাপতি জয়নুর রহমান,ব্যাংদাহ সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের বর্তমান সভাপতি মিলন হোসেন, আওয়ামী লীগ নেতা ইউনুস আলী, গোলাম মোস্তফা,১ নং ওয়ার্ডের আওয়ামী যুবলীগের সভাপতি পলাশ হোসেন, ৯নং ওয়ার্ডের সাবেক  আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা আওয়ামী কৃষকলীগের সদস্য মেরাজ হোসেন, আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম, জাহাঙ্গীর আলম (বাশার), যুবলীগ নেতা মুরাদ আলী,শামসুর রহমান মেম্বার পদপ্রার্থী তরিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা শামীম হোসেন, যুবলীগ নেতা ছামাউল ইসলাম, আওয়ামী লীগ নেতা দিয়ানত আলী, রহমত আলী, আহসান আলী প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ৩০ সেকেন্ড নিরাবতা পালন করা হয়। এ সময়ে উক্ত অনুষ্ঠানে ৫ শতাধিক লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শেষে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট