মধুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইলের মধুপুরে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম  জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস      উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা  কেট কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
"যতকাল রবে পদ্মা যমুনা গৌরী মেঘনা বহমান, ততকাল রবে কীর্তি তোমার শেখ মুজিবুর রহমান"
মধুপুর উপজেলা প্রশাসনের আয়োজনে  বুধবার  ১৭ই মার্চ সকাল ৯ টায়  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয়     শিশু দিবস  উপলক্ষে  মধুপুর উপজেলা চত্বরে স্হাপিত বঙ্গবন্ধুর প্রতীকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। পুষ্পমাল্য অনুষ্ঠান শেষে এক  বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শেষে উপজেলা পরিষদের হল রুমে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। 
  উক্ত অনুষ্টানে  উপস্হিত ছিলেন  মধুপুর উপজেলা নির্বাহী অফিসার  আরিফা জহুরা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন 
 মনি, পৌরসভার মেয়র আলহাজ সিদ্দিক হোসেন খান,     উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান   শরিফ আহমেদ নাছির,উপজেলা সহকারী  কমিশনার ভূমি 
 এম. এ. করিম. সহকারী সিনিয়র পুলিশ সুপার( মধুপুর সার্কেল) শাহীনা আক্তার, থানার অফিসার ইনচার্জ তারিক কামাল,। এসময় উপস্হিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গন, উপজেলা আওয়ামী লীগ,  যুবলীগ,  ছাত্রলীগ, আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবুন্দ, উপজেলা প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট