গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মেম্বার পদপ্রার্থী নূর মোহাম্মদ এর বিশাল শোডাউন

স্টাফ রিপোর্টার: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে গঙ্গানন্দপুর ইউনিয়ন এর মেম্বার পদপ্রার্থী নূর মোহাম্মদের বিশাল মোটর শোডাউন অনুষ্ঠিত হয়েছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে যশোর জেলার ঝিকরগাছা উপজেলার ১ নং গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা নূর মোহাম্মদ আজ (৫ ই মার্চ) শুক্রবার বিশাল শোডাউন দিয়েছেন। শোডাউন টি ৭ নং ওয়ার্ডের কাকমারি গ্রামের দাসপাড়া হতে শুরু হয় এবং অত্র ওয়ার্ডের জিউলি গাছা গ্রাম প্রদক্ষিণ করে ওয়ার্ডের সকল গুরুত্বপূর্ণ জায়গা প্রদক্ষিণ শেষে আবারো কাগমারি মোড়ে এসে পথসভার মধ্য দিয়ে সমাপ্তি হয়।
উল্লেখ্য ১ নং গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচন চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে সে দিক মাথায় রেখে ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী নূর মোহাম্মদ সাধারণ ভোটার থেকে শুরু করে সর্বস্তরের মানুষের কাছে যাচ্ছেন এবং তার পক্ষে দোয়া ও সমর্থন হাসিল করার চেষ্টা করছেন। আজ তারই ধারাবাহিকতায় অর্ধশতাধিক মোটরবাইক ও পিকআপ   সহকারে বিকাল সাড়ে তিনটা থেকে শুরু করে পাঁচটা  পর্যন্ত ওয়ার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় প্রদক্ষিণ শেষে কাকমারি মাড়ে পথসভার মধ্য দিয়ে সমাপ্তি হয়।
উক্ত পথসভায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আজম আলী , নুর ইসলাম ,হোসেন আলী,সুনীল কুমার , সঞ্জয়, আলামিন হোসেন, জসিম উদ্দিন,ইলিয়াস হোসেন, সিরাজুল ইসলাম, আক্কাস আলী,শহিদুল ইসলাম, শাহিনুর রহমান ,অহিদুল ইসলাম ,আশরাফুল ইসলাম, আবুল কালাম প্রমুখ। নাম প্রকাশ না করার শর্তে একাধিক গ্রামবাসী বলেন এবার নূর মোহাম্মদ এর পাল্লা অনেকাংশেই ভারী ,তিনি যোগ্য ব্যক্তি।অনুষ্ঠানটি পরিচালনা করেন তরুণ নেতা বিপ্লব হোসেন। .
.


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট