কোটির ঘরে তিশা'র "বোকা পাখি আপন চিনলি না"

রশিদুল ইসলাম রিপন, বিনোদন প্রতিবেদকঃ চলতি সময়ের উদীয়মান কন্ঠশিল্পী ইশরাত জাহান তিশা। সম্প্রতি তার জীবনের প্রথম কভার গান 'যারে পাখি উইড়া যা' ১ কোটি ভিউ অতিক্রম করেছে! গানটি গত ২৭ সেপ্টেম্বর ২০২০ সালে Sristy Multimedia এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়। প্রকাশিত হওয়ার পর থেকেই ইউটিউব দুনিয়ায় ঝড় তুলে ইশরাত জাহান তিশার কভার গানটি।গানটির অরিজিনাল শিল্পী আতিফ আহমেদ নীলয়। 

গানটির কথা-সুর-কণ্ঠ দিয়েছেন আতিফ আহমেদ নীলয়। গানটির সংগীতায়োজন করেছেন এ এইচ তুর্য। গানটি লিরিক্যাল ভিডিও আকারে প্রকাশিত হয়! 

"যারে পাখি উইড়া যা" শিরোনামের গানটির অরিজিনাল ভার্সনটিও Sristy Multimedia এর ব্যানারে প্রকাশিত হয়। গানটিতে কন্ঠ দিয়েছেন আতিফ আহমেদ নীলয়। বর্তমানে গানটি ৩ কোটি ২০ লক্ষ ভিউয়ের ঘরে পা রেখেছে! গানটি গত ২৯ ফেব্রুয়ারি ২০২০ তারিখে মিউজিক ভিডিও আকারে প্রকাশিত হয়।মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন অভিনেতা নয়ন বাবু ও শ্রাবন্তী সেলিনা। 

প্রথম গানেই কোটি ভিউ পেলেন, কেমন লাগছে? এর জবাবে ইশরাত জাহান তিশা বলেন, 'আমি অনেক হ্যাপি। এতটা এক্সপেকটেশন ছিলো না আমার। Sristy Team কে ধন্যবাদ। বিশেষ ধন্যবাদ জানাই,নয়ন বাবু ভাইয়াকে। তিনি আমাকে এত বড় সুযোগ করে দিয়েছেন। তার সহযোগিতা ও সাপোর্ট পেয়েছি বলেই আমি আমার স্বপ্ন পুরণ করতে পেরেছি।কৃতজ্ঞতা জানাই সকল শ্রোতা-দর্শকদের প্রতি। সবার এমন ভালোবাসা নিয়ে আমি আরও ভালো ভালো গান করতে চাই।'

ইশরাত জাহান তিশা আরও জানান, 'যারে পাখি উইড়া যা' গানটি আমার কভার গান ছিলো। ইতোমধ্যে Sristy Music এর ব্যানারে আমার ১ম মৌলিক গান "ভালোবেসে তোকে আমি" প্রকাশিত হয়েছে।নতুন চ্যানেল আর আমিও নতুন শিল্পী।সেই হিসেবে মোটামুটি ভালোই রেসপন্স পাচ্ছি শ্রোতাদের কাছ থেকে। Sristy Multimedia এর ব্যানার থেকে শিগগিরই আরও কিছু গান-ভিডিও প্রকাশ পাবে ।সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট