শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে অন্তঃসত্ত্বা পুত্রবধূকে হত্যার অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে রোজিনা বেগম (২৫) নামে এক অন্তঃসত্ত্বাকে হত্যার অভিযোগ উঠেছে তার শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে। মঙ্গলবার (২০ এপ্রিল) রাত ৮টার দিকে নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের দক্ষিণ রামখানা সরকারটারী গ্রামে নিহতের স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে।
অভিযুক্ত ওই শ্বশুরের নাম আব্দুল জব্বার (৭০) ও শাশুড়ির নাম বিবিজন (৬০)। নিহত রোজিনা অভিযুক্ত আব্দুল জব্বারের ছেলে গফুর আলীর স্ত্রী।
বুধবার (২১ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় এ তথ্য নিশ্চিত করেন রামখানা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল জব্বার সরকার।ইউপি সদস্য জানান, রোজিনা ছিলেন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। তার স্বামী গফুর আলী পাবনা জেলায় তাঁতের কাজ করেন। রোজিনার সাথে শাশুড়ি বিবিজনের প্রায়ই দ্বন্দ্ব লাগতো।
মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় পুত্রবধূ ও শাশুড়ির ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে শ্বশুর আব্দুল জব্বার এসে বিবাদে যোগ দেন। ধারণা করা হচ্ছে শ্বশুর ও শাশুড়ি মিলে রোজিনাকে শ্বাসরোধ করে হত্যা করেছেন।
নিহত গৃহবধূর মুখে দাগ দেখা গেছে। পরে স্থানীয়রা জানতে পেরে পুলিশে খবর দিলে পুলিশ এসে নিহতের লাশ থানায় নিয়ে যায়।নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে। লাশ মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট